kalerkantho


কেরানীগঞ্জে অপহৃত শিশু উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

১৬ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০



কেরানীগঞ্জের ঘাটার চর এলাকা থেকে অপহৃত শিশু ইসমাইল হোসেনকে এক দিন পর প্রতিবেশী লাইজু আক্তারের বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে লাইজুর বাড়িতে অভিযান চালিয়ে ওই শিশুকে উদ্ধার করা হয়।

অপহৃত ইসমাইলের বাবার নাম আব্দুল মান্নান। তাদের গ্রামের বাড়ি ভোলার সদর থানার চর বেদারিয়ায়। তারা কেরানীগঞ্জের ঘাটার চর বালুর মাঠ আমবার চর এলাকার মোহাম্মদ আলীর বাড়িতে ভাড়া থাকে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত বুধবার সন্ধ্যায় শিশু ইসমাইল বাসার কাছ থেকে নিখোঁজ হয়। এরপর তার পরিবার সম্ভাব্য স্থানে খোঁজাখুঁজি করে। এ ছাড়া ওই দিন রাতেই নিখোঁজ শিশুর বাবা কেরানীগঞ্জ মডেল থানায় গিয়ে বিষয়টি মৌখিকভাবে জানান। এরপর গত বৃহস্পতিবার সন্ধ্যায় এক প্রতিবেশী নারী আরেক প্রতিবেশী লাইজু আক্তারকে (৩৮) একটি শিশুকে নিয়ে যেতে দেখেন। খবর পেয়ে ইসমাইলের বাবা আব্দুল মান্নান এলাকাবাসীকে নিয়ে লাইজু আক্তারের বাসায় যান। তবে তাঁর সাড়া না মেলায় কেরানীগঞ্জ মডেল থানা পুলিশকে জানানো হয়। এরপর পুলিশ এসে শিশু ইসমাইল হোসেনকে অচেতন অবস্থায় উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করে। এরপর এলাকাবাসী উত্তেজিত হয়ে লাইজুর বাসা ভাঙচুর ও আগ্নিসংযোগ করে। এ সময় লাইজুকে মারধর করা হয়। পরে পুলিশ লাইজু আক্তারকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।



মন্তব্য