kalerkantho


জগন্নাথ বিশ্ববিদ্যালয়

ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের ‘প্রথম পুনর্মিলনী’ অনুষ্ঠিত

জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

১৬ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০



জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের ‘প্রথম পুনর্মিলনী’ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান ভবন চত্বরে এ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, একটি রাষ্ট্রের জন্য শিক্ষাক্ষেত্রে বিনিয়োগের চেয়ে বেশি লাভজনক আর হতে পারে না। সে কারণে বর্তমান সরকার শিক্ষা খাতকে শক্তিশালী করে গড়ে তোলার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

অনুষ্ঠানে প্রতিমন্ত্রী আরো বলেন, বাংলাদেশের সব আন্দোলনের সঙ্গে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ঐতিহাসিকভাবে জড়িত। তা ছাড়া এ বিশ্ববিদ্যালয় শিক্ষাক্ষেত্রে অন্যতম অবদান রেখে চলেছে। এ সময় তিনি ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, ভালো ম্যানেজার হিসেবে দেশকে সামনে এগিয়ে নিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে হবে।

অনুষ্ঠানের উদ্বোধন করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান। তিনি বলেন, ‘তোমাদের জীবনের শ্রেষ্ঠ সময় ছিল জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে পড়ার সময়। তখন বহু সংকট ও সমস্যার মধ্য দিয়ে আজ তোমরা জীবনের ভালো লাগার সময় পার করছ।’

অনুষ্ঠানে রাশেদুল ইসলাম পল্লবের সভাপতিত্বে দিনা আফসানার সঞ্চলনায় অর্থ মন্ত্রণালয়ের জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান মো. মোশাররফ হোসেন ভূঁইয়া, ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. শওকত জাহাঙ্গীর, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. গোলাম মোস্তফা বক্তব্য দেন। অনুষ্ঠানে সাবেক শিক্ষকদের হাতে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।



মন্তব্য