kalerkantho

গোলাম কাদের জানালেন

এরশাদ ভালো আছেন, সুস্থ আছেন

নিজস্ব প্রতিবেদক   

২২ জানুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মাদ কাদের বলেছেন, পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মাদ এরশাদ ভালো আছেন, সুস্থ আছেন। গতকাল সোমবার দুপুরে জাতীয় পার্টির বনানী কার্যালয়ে এক অনির্ধারিত সংবাদ ব্রিফিংয়ে তিনি এ কথা জানান। এরশাদের সুস্থতা কামনায় আজ মঙ্গলবার বিকেল ৪টায় সংগঠনের কাকরাইলস্থ কার্যালয়ে খতমে শেফা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে বলেও জানান তিনি।

জি এম কাদের বলেন, সাবেক রাষ্ট্রপতি এরশাদ সুস্থ আছেন, সিঙ্গাপুরে তাঁর চিকিৎসা চলছে। আশা করি দ্রুত তিনি সুস্থ হয়ে দেশে ফিরবেন।

তিনি বলেন, রাষ্ট্রপতি থাকাকালীন এরশাদ দেশকে আধুনিক বাংলাদেশের দিকে ধাবিত করেছিলেন। তিনি বিচারব্যবস্থাকে সাধারণ মানুষের দোরগোড়ায় নিয়ে গিয়েছিলেন। তাঁর আমলে গ্রামীণ অবকাঠামো উন্নয়ন ব্যাপকতা লাভ করে। জাতীয় পার্টির শাসনামলে দেশে সুশাসন প্রতিষ্ঠিত ছিল।

জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, ‘দেশের দরিদ্র মানুষের কথা বলতে পিছপা হবে না জাতীয় পার্টি। সংসদে আমরা বিরোধী দল হিসেবে ইতিবাচক ভূমিকা রাখতে চাই।’

এ সময় আরো উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম  সদস্য আজম খান, রেজাউল ইসলাম ভূঁইয়া, সম্পাদকমণ্ডলীর  সদস্য শফিউল্লাহ শফি, সুলতান মাহমুদ, এম এ রাজ্জাক খান প্রমুখ।

মন্তব্য