kalerkantho

শহীদ আনোয়ার গার্লস কলেজ

বার্ষিক ক্রীড়ায় মনোমুগ্ধকর প্রদর্শনী

নিজস্ব প্রতিবেদক   

২২ জানুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বার্ষিক ক্রীড়ায় মনোমুগ্ধকর প্রদর্শনী

সেনাবাহিনীর লজিস্টিকস এরিয়া কমান্ডার ও শহীদ আনোয়ার গার্লস কলেজের প্রধান পৃষ্ঠপোষক মেজর জেনারেল মো. নজরুল ইসলাম গতকাল ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী দিবসের উদ্বোধন করেন। ছবি : আইএসপিআর

ঢাকা সেনানিবাসে অবস্থিত শহীদ বীর-উত্তম লে. আনোয়ার গার্লস কলেজে দুই দিনব্যাপী আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতার শেষ দিনে গতকাল সোমবার প্রধান অতিথি হিসেবে কুচকাওয়াজে অভিবাদন গ্রহণ করেন কলেজের প্রধান পৃষ্ঠপোষক এবং বাংলাদেশ সেনাবাহিনীর এরিয়া কমান্ডার (লজিস্টিক এরিয়া) মেজর জেনারেল মো. নজরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বেগম ডরোথী ইসলাম।

মেজর জেনারেল নজরুল ইসলাম বলেন, ‘মুক্তিযুদ্ধের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে আছে বাংলাদেশ সেনাবাহিনী। এখানে যত স্কুল-কলেজ আছে আমরা সেগুলোকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্দীপ্ত হিসেবে গড়ে তুলতে চাই।’

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় সর্বোচ্চ ২৩৩ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে বেগম রোকেয়া হাউস। ২১০ পয়েন্ট সংগ্রহ করে রানার্স-আপ হয়েছে রাবেয়া বসরী হাউস। ব্যক্তিগতভাবে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছেন মাশহুদা বিন জান্নাহ। প্রতিযোগিতায় গানের সঙ্গে সম্মিলিত নাচ এবং অন্যান্য প্রদর্শনীর মধ্য দিয়ে দর্শকদের মুগ্ধ করে শিক্ষার্থীরা।

প্রতিযোগিতার প্রথম দিন রবিবার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কুচকাওয়াজে অভিবাদন গ্রহণ করেন কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি এবং সেনা সদর আইটি পরিদপ্তরের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ইকবাল আহমেদ। এ ছাড়া বিশেষ অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন আলিফ লায়লা ভেনাস।

মন্তব্য