kalerkantho


অপহৃত শিশুর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার, গ্রেপ্তার ৩

মানিকগঞ্জ প্রতিনিধি   

২১ জানুয়ারি, ২০১৯ ০০:০০



তিন লাখ টাকা মুক্তিপণের দাবিতে সাটুরিয়া থেকে অপহৃত শিশু জুনায়েতের লাশ গতকাল রবিবার ভোরে উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তার করা প্রতিবেশীসহ তিন আসামির স্বীকারোক্তি মোতাবেক র‌্যাবের টিম একটি লেবু বাগান থেকে তার লাশ উদ্ধার করে। উন্মুক্ত স্থানে থাকায় কুকুর-শিয়ালে লাশ ক্ষতবিক্ষত করে ফেলেছে।

সূত্র জানায়, সাটুরিয়া উপজেলার জালসুকা গ্রামের বাড়ি থেকে বৃহস্পতিবার দুপুরে নিখোঁজ হয় প্রথম শ্রেণির ছাত্র জুনায়েত (৭)। তার বাবা শামসুল হক সাটুরিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন পরদিন। জুনায়েতের মুক্তিপণ বাবদ বাবার কাছে মোবাইল ফোনে তিন লাখ টাকা চাওয়া হয়। অপহরণকারীদের দাবি মেটাতে স্বজনরা সাভার ওভার ব্রিজে উপস্থিত হলেও টাকা নিতে যায়নি কেউ।

এদিকে শিশু অপহরণের এ ঘটনা অবহিত হয়ে র‌্যাব-৪ অভিযান শুরু করে। র‌্যাব সদস্যরা একপর্যায়ে আটক করে প্রতিবেশী মহিদুল হক, তার স্ত্রী সাগরিকা ও বন্ধু উজ্জল মিয়াকে। গত শনিবার রাতে কালিয়াকৈর থেকে তিনজনকে আটকের পর ব্যাপক জিজ্ঞাসাবাদ চলে। আসামিদের দেওয়া তথ্যে গতকাল ভোরে র‌্যাবের টিম লেবু বাগান থেকে জুনায়েতের লাশ উদ্ধার করে।

র‌্যাব-৪-এর উপ-অধিনায়ক মেজর আব্দুল হাকিম জানান, খেলনা কিনে দেওয়ার কথা বলে শিশু জুনায়েতকে অপহরণ করা হয়। ওই দিনই তাকে শ্বাসরোধে হত্যা করা হয় বলে জানা গেছে। এরপর অপরাধীরা লেবু বাগানে লাশ লুকিয়ে রেখে মুক্তিপণ আদায়ের চেষ্টা করে।

সাটুরিয়া থানার ওসি আমিনুল ইসলাম জানান, আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।



মন্তব্য