kalerkantho


মানিকগঞ্জে স্কুল ছাত্র অপহৃত মুক্তিপণ দাবি

মানিকগঞ্জ প্রতিনিধি   

২০ জানুয়ারি, ২০১৯ ০০:০০



মানিকগঞ্জের সাটুরিয়ায় এক স্কুলছাত্রকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। অপহরণকারীরা তার বাবার কাছে তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে বলে জানা গেছে।

জুবায়েত নামের ওই স্কুলছাত্র গত বৃহস্পতিবার থেকে নিখোঁজ রয়েছে। সে সাটুরিয়া উপজেলার দিঘুলিয়া ইউনিয়নের সামছুল হকের ছেলে। জালশুকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র জুবায়েত।

পরিবার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার স্কুল থেকে ফিরে জুবায়েত বাড়ির উঠানে প্রতিবেশী শিশুদের সঙ্গে খেলছিল। দুপুরের পর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। সারা দিন খোঁজাখুঁজি করে না পেয়ে শুক্রবার সকালে পরিবারের পক্ষ থেকে সাটুরিয়া থানায় বিষয়টি লিখিতভাবে জানানো হয়। এর কিছুক্ষণ পর জুবায়েতের বাবার ফোনে একটি কল আসে। ফোনে এক নারী জুবায়েতকে অপহরণ করা হয়েছে বলে জানায়। মুক্তিপণ হিসেবে তিন লাখ টাকাও দাবি করা হয়। বলা হয় ১২ ঘণ্টার মধ্যে সাভার ওভারব্রিজের নিচে টাকা নিয়ে উপস্থিত থাকতে। টাকা না দিলে জুবায়েতকে হত্যা করা হবে বলেও হুমকি দেওয়া হয়।

ওই নারীর কথামতো তিন লাখ টাকা নিয়ে জুবায়েতের বাবা গতকাল শনিবার সাভার ওভারব্রিজের নিচে যান। অনেকক্ষণ অপেক্ষা করলেও টাকা নিতে কেউ আসেনি। বিকেল পর্যন্ত জুবায়েতের খোঁজও পাওয়া যায়নি।

এ ব্যাপারে সাটুরিয়া থানার ওসি আমিনুল ইসলাম কালের কণ্ঠকে বলেন, শিশুটিকে উদ্ধার করার জন্য সব ধরনের চেষ্টা চলছে। তদন্তের স্বার্থে তিনি আর কিছু বলতে চাননি।



মন্তব্য