kalerkantho


এরশাদ সিঙ্গাপুরে যাচ্ছেন আজ

নিজস্ব প্রতিবেদক   

২০ জানুয়ারি, ২০১৯ ০০:০০



এরশাদ সিঙ্গাপুরে যাচ্ছেন আজ

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ চিকিৎসার জন্য আবার সিঙ্গাপুরে যাচ্ছেন। দলীয় সূত্রে জানা গেছে, এরশাদ আজ রবিবার দুপুর ১২টা ৪০ মিনিটে সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন। সিঙ্গাপুরে তিনি ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে চিকিৎসা নেবেন।

সূত্র মতে, দীর্ঘদিন ধরে রক্তের হিমোগ্লোবিন সমস্যায় ভুগছিলেন এরশাদ। এ সমস্যার সঙ্গে বর্তমানে যোগ হয়েছে লিভারের সমস্যা। তাঁর লিভার খুবই দুর্বল হয়ে পড়েছে। তিনি একা চলাফেরা করতে পারছেন না। বিছানা থেকে উঠতেও অন্যের সহযোগিতা নিতে হয়। গত ১৭ জানুয়ারি রাতে তিনি নিয়মিত চেকআপের জন্য ঢাকা সিএমএইচে যান। শারীরিক দুর্বলতার কারণে চিকিৎসক তাঁকে সিএমএইচে থাকার পরামর্শ দেন। গতকাল শনিবার সকালে তিনি সিএমএইচ থেকে বাসায় ফেরেন। জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা কালের কণ্ঠকে জানান, এরশাদকে আজ সিঙ্গাপুরে নেওয়া হচ্ছে। তিনি রক্তের হিমোগ্লোবিনসহ বেশ কিছু সমস্যায় ভুগছেন। তাঁকে নিয়মিত চিকিৎসা নিতে হয়। তবে নির্বাচনের কারণে বেশ কিছু দিন চিকিৎসা নিতে না পারায় সমস্যা বেড়েছে। রাঙ্গা বলেন, ‘জাতীয় পার্টির চেয়ারম্যান নিকটজনদের চিনতে পারছেন না, এটা ঠিক নয়। তিনি নিয়মিতই দল পরিচালনা করার নানা নির্দেশ দিচ্ছেন।’

জানা গেছে, এরশাদের সঙ্গে যাচ্ছেন জাপার প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আখতার, এরশাদের ছোট ভাই হুসেইন মোর্শেদ ও তাঁর স্ত্রী রুখসানা মোর্শেদ।

গত ১৬ জানুয়ারি এরশাদ এক চিঠিতে জানান, তাঁর অবর্তমানে বা চিকিৎসাধীন অবস্থায় জাতীয় পার্টির চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন তাঁর ভাই জি এম কাদের।



মন্তব্য