kalerkantho


‘ট্রিবিউট টু নেশন বিল্ডার্স’

১১ বিশ্ববিদ্যালয় পেল সম্মাননা

১০ ডিসেম্বর, ২০১৮ ০০:০০



দেশের প্রকৌশলী ও স্থপতি তৈরির আঁতুড়ঘর, অবকাঠামো উন্নয়নের অংশীদার ১১টি বিশ্ববিদ্যালয়কে জাতি গঠনে অবদানের জন্য সম্মাননা জানিয়েছে শীর্ষ স্থানীয় ব্র্যান্ড সেভেন রিংস সিমেন্ট। সম্প্রতি ঢাকার র‌্যাডিসন হোটেলে আয়োজিত ‘ট্রিবিউট টু নেশন বিল্ডার্স’ শীর্ষক অনুষ্ঠানে এ সম্মাননা দেওয়া হয়।

সম্মাননা পেয়েছে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজি, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, নর্থ সাউথ ইউনিভার্সিটি, আহ্ছানউল্লাহ্ ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি, ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক এবং মিলিটারি ইনস্টিটিউট অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি। নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সম্মাননা গ্রহণ করেন যথাক্রমে উপাচার্য সাইফুল ইসলাম, উপাচার্য মোহাম্মদ রফিকুল ইসলাম শেখ, উপাচার্য কাজী সাজ্জাদ হোসেন, উপাচার্য মোহাম্মদ রফিকুল আলম, উপাচার্য মোহাম্মদ আলাউদ্দিন, উপাচার্য মোহাম্মদ নুরুল আবসার চৌধুরী, উপাচার্য ফরিদ উদ্দিন আহম্মেদ, সম্মানিত ডিন আরশাদ এম চৌধুরী, উপাচার্য এ এম এম শফিউল্লাহ, হেড অব সিভিল ডিপার্টমেন্ট মোহাম্মদ মিজানুর রহমান ও কর্নেল মোহাম্মদ মাসুদুর রহমান।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় অধ্যাপক জামিলুর রেজা চৌধুরী, আইইবির সাবেক প্রেসিডেন্ট শামীম জেড বসুনীয়া ও বর্তমান প্রেসিডেন্ট আব্দুস সবুর। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন দেশবরেণ্য বুদ্ধিজীবী, প্রকৌশলী ও নির্মাণশিল্পসংশ্লিষ্ট বিভিন্ন প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা। সংবাদ বিজ্ঞপ্তি।



মন্তব্য