kalerkantho


কেরানীগঞ্জে খাদ্যমন্ত্রী

বঙ্গবন্ধু হত্যার পর মানুষ স্বপ্ন দেখা ভুলে গিয়েছিল

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

১০ ডিসেম্বর, ২০১৮ ০০:০০



খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট মো. কামরুল ইসলাম বলেছেন, স্বাধীনতাযুদ্ধে বঙ্গবন্ধু ও দেশের সব মানুষের স্লোগান ছিল—এবারের সংগ্রাম মুক্তির আমাদের সংগ্রাম, এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম। দেশ স্বাধীনের পর মানুষ উন্নয়নের স্বপ্ন দেখতে শুরু করেছিল। কিন্তু একটি চক্র বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পর দেশের মানুষের সেই স্বপ্ন দেখা বন্ধ হয়ে যায়। বঙ্গবন্ধুকন্যা ক্ষমতায় এসে দেশের মানুষকে আবার সেই স্বপ্ন দেখাতে দেখাতে দেশকে আজ মাধ্যম আয়ের দেশে পরিণত করেছেন।

কেরানীগঞ্জের ঘাটারচর লাবনী পয়েন্টে গতকাল রবিবার মহিলা আওয়ামী লীগের সঙ্গে মতবিনিময়সভায় প্রধান অতিথির বক্তব্যে খাদ্যমন্ত্রী এসব কথা বলেন। বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে তিনি বলেন, বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশের কাতারে। বিশ্ববাসী বাংলাদেশকে বিবেচনা করে সম্ভাবনার দেশ হিসেবে। শেখ হাসিনা বিশ্বের পাঁচজন সৎ নেত্রীর মধ্যে দ্বিতীয় অবস্থানে। বিশ্বের সেরা ১০ রাষ্ট্রনায়কের তালিকায় রয়েছে তাঁর নাম।

মতবিনিময়সভায় উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রীর সহধর্মিণী তায়েবা ইসলাম, ছেলে ডা. তানজিল ইসলাম অদিত, ঢাকা জেলা যুবলীগ সভাপতি সফিউল আযম খান বারকু প্রমুখ।



মন্তব্য