kalerkantho


‘ভালোবাসার বাংলাদেশ’ : আট বিজয়ী পুরস্কৃত

ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

২০ নভেম্বর, ২০১৮ ০০:০০



‘ভালোবাসার বাংলাদেশ’ : আট বিজয়ী পুরস্কৃত

রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্র মিলনায়তনে গতকাল ‘ভালোবাসার বাংলাদেশ’ প্রতিযোগিতায় বিজয়ী আটজনের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। আগামী ১৬ ডিসেম্বর পর্যন্ত এই প্রতিযোগিতা চলবে। ছবি : কালের কণ্ঠ

এক মিনিট সময়ের মধ্যে আপনার চোখে বাংলাদেশ কেমন তা দেখার আয়োজন ‘ভালোবাসার বাংলাদেশ’। মধ্য অক্টোবরে শুরু হওয়া এই প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। পুরস্কার হিসেবে বিজয়ীদের একটি করে আই ফোন দেওয়া হয়। তা ছাড়া দর্শকদের মধ্য থেকে টিভি অনুষ্ঠান কুইজ প্রতিযোগিতায় ১৪ জন বিজয়ীকে একটি করে স্যামসাং স্মার্টফোন দেওয়া হয়। প্রতিযোগিতাটি চলবে ১৬ ডিসেম্বর পর্যন্ত।

ভিডিও বানিয়ে পুরস্কারপ্রাপ্তরা হলেন—কালের কণ্ঠ’র যশোর জেলা ফটোগ্রাফার ফিরোজ গাজী, ব্রাহ্মণবাড়িয়ার দস্তগীর চৌধুরী, বরগুনার মুসফিক আরিফ, দিনাজপুরের মো. আল আমিন সুমন, ঢাকার এস এস আল আরিফিন, মানিকগঞ্জের ফাহিম শাহরিয়ার, ঢাকা থেকে নাজমুস সাকিব ও ময়মনসিংহ থেকে মো. আরিফুল ইসলাম।

গতকাল সোমবার দুপুরে বিশ্বসাহিত্য কেন্দ্র মিলনায়তনে বিজয়ীদের মাঝে এই পুরস্কার বিতরণ করা হয়। এ সময় গ্রিনবি কমিউনিকেশনসের প্রধান নির্বাহী হাসান আবিদুর রেজা জুয়েল, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের হেড অব মার্কেটিং জেসমিন জামান, মিডিয়াকমের সিনিয়র ম্যানেজমেন্ট অফিসার হাসান শাহরিয়ার প্রমুখ উপস্থিত ছিলেন।

আয়োজকরা জানান, ভালোবাসার বাংলাদেশ ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য হলো বাংলাদেশের তরুণদের চোখে এমন বাংলাদেশকে দেখা, যা দেখে সাধারণ মানুষের মধ্যে দেশপ্রেম জেগে উঠবে। চারপাশে এখন অনেক নেতিবাচক জিনিসের চর্চা হচ্ছে, বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তাই স্বাধীনতার ৫০ বছর উদ্‌যাপনের আগে এমন একটা ধারা তৈরি করা প্রয়োজন, যেন তরুণ সমাজ শত শত ইতিবাচক বাংলাদেশ তুলে ধরার বিষয় পায়। ক্যাম্পেইনটিতে ব্যাপক সাড়া মিলেছে বলে তাঁরা জানান।



মন্তব্য