kalerkantho

শোক

১৯ নভেম্বর, ২০১৮ ০০:০০



শোক

নাজমুস সাকিব বুলবুল

ভোলার খলিফাপট্টি বায়তুল ফেরদাউস জামে মসজিদের সহসভাপতি মাওলানা আহমাদ উল্লাহর ছোট ছেলে মো. নাজমুস সাকিব বুলবুল (৩০) শুক্রবার সন্ধ্যায় রাজধানীর তেজগাঁও রেলস্টেশনে ট্রেনে কাটা পড়ে মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর দেড় বছরের একটি কন্যাসন্তান রয়েছে। তিনি মা-বাবা, স্ত্রী, ভাই-বোন, আত্মীয়-স্বজনসহ অসংখ্য বন্ধু-বান্ধব রেখে গেছেন। শনিবার বাদ আসর জানাজা শেষে ভোলার বাপ্তা গ্রামের চেউয়াখালীর পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়েছে। সংবাদ বিজ্ঞপ্তি।

 

এনামুল হক

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট এনামুল হক (৬০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল রবিবার সন্ধ্যায় রাজধানীর হার্ট ফাউন্ডেশন হাসপাতালে তাঁর মৃত্যু হয়। আজ সোমবার সকাল সাড়ে ৯টায় নোয়াখালী জেলা জজকোর্ট চত্বরে প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। এরপর দুপুর ১২টায় সুবর্ণচর উপজেলার একরাম চৌধুরী কলেজ মাঠে দ্বিতীয় জানাজা শেষে তাঁকে দাফন করা হবে। নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী।

 

মিজানুর রহমান

ঢাকার ধামরাই সরকারি হার্ডিঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষক মিজানুর রহমান (৫৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত শনিবার গভীররাতে রাজধানীর হার্ট ফাউন্ডেশন হাসপাতালে তাঁর মৃত্যু হয়। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয় ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। ধামরাই (ঢাকা) প্রতিনিধি।



মন্তব্য