kalerkantho


রোহিঙ্গা শিবিরে সিলিন্ডার বিস্ফোরণ শিশুসহ আহত ১১

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার    

১৮ নভেম্বর, ২০১৮ ০০:০০



কক্সবাজারের উখিয়া উপজেলার কুতুপালং রোহিঙ্গা শিবিরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আট শিশুসহ ১১ জন আহত হয়েছে। গতকাল শনিবার সকালে ৮টার দিকে মধুরছড়া রোহিঙ্গা শিবিরের জি-২ ব্লকে শিশুদের খেলার বেলুনে গ্যাস ভরার সময় এ দুর্ঘটনা ঘটে। আহতদের উন্নত চিকিৎসার জন্য উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।  

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আহতরা হলো ফয়েজ উল্লাহ, আনোয়ার খালেদ, তসলিম, আমান উল্লাহ, আলকামা, এজাজুল হক, হামিদ উল্লাহ, আবদুল কাদের, ক্যাম্পের বাসিন্দা ও বেলুন বিক্রেতা মোহাম্মদ ইলিয়াছ, সরওয়ার ও নুরুল আলম।

মধুরছড়া রোহিঙ্গা ক্যাম্পে দায়িত্বরত পুলিশ পরিদর্শক মো. ইয়াছিন জানান, গতকাল সকালে মধুরছড়া ক্যাম্পে গ্যাস সিলিন্ডার নিয়ে আসেন ইলিয়াছ নামে এক রোহিঙ্গা। তিনি ওই ক্যাম্পেরই আরেক বাসিন্দার কাছে বেলুন বিক্রির জন্য সিলিন্ডার থেকে তাতে গ্যাস ভরছিলেন। এ সময় সিলিন্ডারটি বিস্ফোরিত হলে ঘটনাস্থলে উপস্থিত আট শিশুসহ ১১ জন আহত হয়। তিনি আরো জানান, আহতদের উদ্ধার করে প্রথমে কুতুপালং এমএসএফ হাসপাতালে এবং পরে উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্স ও কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়।

 



মন্তব্য