kalerkantho


সড়ক দুর্ঘটনায় দুই স্থানে যুবক ও শিশু নিহত

কালের কণ্ঠ ডেস্ক   

১৮ নভেম্বর, ২০১৮ ০০:০০



সড়ক দুর্ঘটনায় গতকাল শনিবার দুপুরে রাজবাড়ীর কালুখালীতে যুবক ও বিকেলে শেরপুরের নালিতাবাড়ীতে এক শিশু নিহত হয়েছে। তা ছাড়া গতকাল দুপুরে চট্টগ্রামের চন্দনাইশে আহত হয়েছে এক শিশু। বিস্তারিত রাজবাড়ী, নালিতাবাড়ী (শেরপুর) ও চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধির পাঠানো প্রতিবেদনে :

রাজবাড়ী-কুষ্টিয়া সড়কের কালুখালী উপজেলার বাংলাদেশ হাট এলাকায় মাইক্রোবাসচাপায় তৌফিকুল ইসলাম (২৭) নামের এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। আহত হয়েছেন রাশেদ শেখ নামের এক আরোহী। গতকাল দুপুরের এই দুর্ঘটনায় নিহত তৌফিকুল চুয়াডাঙ্গা শহরের একাডেমি মোড় এলাকার জহুরুল ইসলামের ছেলে। রাজবাড়ীর পাংশায় থেকে আরএফএল কম্পানির সেলসম্যানের কাজ করতেন তিনি।

শেরপুরের নালিতাবাড়ীতে রাস্তার পাশ দিয়ে যাওয়ার সময় জয়া বর্মণ ঝুমুর নামের পাঁচ বছর বয়সী এক শিশু ট্রাকচাপায় নিহত হয়েছে। গতকাল বিকেলে উপজেলার সন্ন্যাসীভিটা এলাকার শেরপুর-নালিতাবাড়ী সড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত ঝুমুর সন্ন্যাসীভিটা এলাকার রবীন্দ্র বর্মণের মেয়ে। কয়েক শিশু বাড়ির সামনের সড়কের পাশে খেলছিল। এ সময় একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই ঝুমুরের মৃত্যু হয়। স্থানীয়রা ট্রাকসহ চালককে আটক করে পুলিশে সোপর্দ করে।

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার শহীদ মুরিদুল আলম সড়কের গাবতল এলাকায় দ্রুতগতির অটোরিকশার ধাক্কায় আছমা আকতার নামের প্রথম শ্রেণিতে পড়ুয়া এক শিশু গুরুতর আহত হয়েছে। গতকাল দুপুরে স্কুল ছুটির পর বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। আছমা গাবতল এলাকার আনু মিয়ার মেয়ে। তাকে চন্দনাইশ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।



মন্তব্য