kalerkantho


ছাত্রীকে অশালীন মন্তব্য

বেরোবিতে প্রতিবাদী সাংবাদিককে মারধর ছাত্রলীগের

রংপুর অফিস   

১৮ নভেম্বর, ২০১৮ ০০:০০



বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) এক ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বিশ্ববিদ্যালয়ের এক সাংবাদিককে মারধর করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। আহত সাংবাদিক একটি জাতীয় দৈনিকের বেরোবি প্রতিনিধি। গত শুক্রবার রাতের এ ঘটনায় আহত সাংবাদিককে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে দৈনিক যুগান্তরের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি রাব্বি হাসান সবুজ ক্যাম্পাসে বিশ্ববিদ্যালয়েরই এক ছাত্রীর সঙ্গে কথা বলছিলেন। এ সময় ছাত্রলীগের কয়েকজন কর্মী এসে ওই ছাত্রীকে উদ্দেশ করে অশালীন মন্তব্য করতে থাকে। এর প্রতিবাদ করায় ওই ছাত্রীকে লাঞ্ছিত করার পাশাপাশি রাব্বি হাসানকে মারধর করে তারা।

খবর পেয়ে বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মুহ্বুিল ইসলাম ঘটনাস্থলে যান। তিনি রাব্বি হাসানকে নিয়ে ফাঁড়ির দিকে রওনা দিলে ছাত্রলীগের ১৫-২০ জন নেতাকর্মী এসে রাব্বিকে বেধড়ক মারধর করে। গুরুতর অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বেরোবি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুহিবুল ইসলাম বলেন, এটি কোনো দলীয় বিষয় নয়। ব্যক্তিগত কথা-কাটাকাটির জের ধরে এ ঘটনা ঘটেছে। এই বিষয়ে কেউ লিখিত অভিযোগ করেনি। তবে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি তুষার কিবরিয়া এ ব্যাপারে বলেন, বিশ্ববিদ্যালয়ে এখন সভাপতি-সম্পাদক ছাড়া ছাত্রলীগের কমিটিতে আর কেউ নেই। যে ঘটনা ঘটেছে, এর সঙ্গে ছাত্রলীগের কোনো সম্পর্ক নেই।

 



মন্তব্য