kalerkantho


বাণিজ্যমন্ত্রী বললেন

অংশগ্রহণমূলক নির্বাচনের জন্য সব কিছু ঠিক পথে আছে

নিজস্ব প্রতিবেদক   

১৬ নভেম্বর, ২০১৮ ০০:০০



বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, দেশের রাজনৈতিক দলগুলোর অনুরোধের পরিপ্রেক্ষিতে নির্বাচন কমিশন ভোট গ্রহণের তারিখ ২৩ ডিসেম্বর থেকে ৩০ ডিসেম্বর পুনর্নির্ধারণ করেছে। আর পেছানো ঠিক হবে না। দেশে একটি অবাধ, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক নির্বাচনের জন্য সব কিছুই সঠিক পথে এগিয়ে যাচ্ছে।

গতকাল বৃহস্পতিবার রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) বাংলাদেশ আন্তর্জাতিক গার্মেন্ট অ্যান্ড টেক্সটাইলস, প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং মেশিনারি, ডাইস, পিগমেন্টস ও কেমিক্যাল, ইয়ার্ন ও ফেব্রিকের ওপর চারটি আন্তর্জাতিক প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাণিজ্যমন্ত্রী এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী আরো বলেন, বিএনপি বুঝতে পেরেছে ২০১৪ সালে নির্বাচন ঠেকানোর নামে মানুষ হত্যা ও অগ্নিসন্ত্রাস করা ভুল ছিল। সেই সময় পুলিশ, নির্বাচনে কর্মরত কর্মকর্তা হত্যা, ভোটকেন্দ্রে অগ্নিসংযোগ, সাধারণ মানুষ হত্যা করে নির্বাচন ঠেকানোর চেষ্টা করে তারা ব্যর্থ হয়েছিল।

গত বুধবার বিএনপি অফিসের সামনে পুলিশের ওপর আক্রমণ করা হয়েছে, পুলিশের গাড়ি পুড়িয়ে দেওয়া হয়েছে। তাদের এ কাজ কেউ প্রত্যাশা করেনি।’

প্রদর্শনীতে এশিয়া, ইউরোপ ও আমেরিকার ১২টি দেশের প্রতিষ্ঠান তৈরি পোশাকের সঙ্গে সংশ্লিষ্ট বিভিন্ন যন্ত্রপাতি ও টেকনোলজি প্রদর্শন করছে। প্রদর্শনী আগামী রবিবার পর্যন্ত প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত চলবে।



মন্তব্য