kalerkantho


পাঁচ জেলায় সড়কে ঝরল ছয় প্রাণ

কালের কণ্ঠ ডেস্ক   

১৬ নভেম্বর, ২০১৮ ০০:০০



ময়মনসিংহের ভালুকা, নারায়ণগঞ্জের রূপগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া, যশোর ও টাঙ্গাইলের সখীপুরে আলাদা সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত ও কমপক্ষে ২০ জন আহত হয়েছে। এ ব্যাপারে আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর—

ভালুকা (ময়মনসিংহ) : ভালুকায় উল্টোপথে চলা রিকশার সঙ্গে পিক-আপের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত ও কমপক্ষে পাঁচজন আহত হয়েছে। আহতদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতরা হলো উপজেলার মল্লিকবাড়ী গ্রামের আবদুর রহমানের ছেলে রিকশাচালক আবদুল হেকিম (৫২) ও উপজেলার বাঘরাপাড়ার সুহেল মিয়ার শিশুপুত্র রাব্বী (৭)।

বাঘারপাড়া (যশোর) : যশোর-নড়াইল সড়কের করিমপুরে গতকাল সকালে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই সুশোভন খীসা (৬৮) নামে একজন নিহত হয়েছেন। তিনি পার্বত্য রাঙামাটির ফরেস্ট কলোনির বাসিন্দা। এ ঘটনায় কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, রাঙামাটি থেকে ছেড়ে আসা ডলফিন পরিবহনের যাত্রীবাহী বাসটি গতকাল সকালে যশোর-নড়াইল সড়কের করিমপুর বড়পুকুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা নড়াইলগামী জিএম পরিবহনের আরেকটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

সখীপুর (টাঙ্গাইল) : সখীপুরে ট্রাকের ধাক্কায় আবদুল লতিফ (৪৫) নামের এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। গতকাল সকালে ঢাকা-সখীপুর সড়কের আমেরচারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তিনি নাহার ফার্মা লিমিটেডের টাঙ্গাইলের এরিয়া ম্যানেজার এবং সিরাজগঞ্জের উল্লাপাড়ার চওবিলা গ্রামের কছিম উদ্দিনের ছেলে।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) : রূপগঞ্জে ড্রাম ট্রাকচাপায় কালী প্রসাদ রায় (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল সকালে উপজেলার তেঁতলাব এলাকায় এ ঘটনা ঘটে। কালী প্রসাদ রায় উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের বরুণা বসুলিয়া গ্রামের নিতাইকান্ত প্রসাদের ছেলে।  

ব্রাহ্মণবাড়িয়া : ঢাকা-সিলেট মহাসড়কের মেঘনা নদীর সৈয়দ নজরুল ইসলাম সেতুর ব্রাহ্মণবাড়িয়ার অংশ থেকে গতকাল সকালে লাশের কিছু টুকরা উদ্ধার করে হাইওয়ে পুলিশ। লাশ উদ্ধার করা খাঁটিহাতা হাইওয়ে পুলিশের এসআই মো. মনিরুজ্জামান বলেন, ‘ধারণা করা হচ্ছে গত বুধবার রাতের কোনো সময়ে সড়ক দুর্ঘটনায় ওই ব্যক্তি নিহত হন।



মন্তব্য