kalerkantho


সিপিবির প্রার্থী মনোনয়ন

তৃণমূল থেকে আসা সুপারিশে সভাপতি সম্পাদক নেই!

নিজস্ব প্রতিবেদক   

১৫ নভেম্বর, ২০১৮ ০০:০০



আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কাস্তে প্রতীকের প্রার্থী হিসেবে মনোনয়নের জন্য তৃণমূল থেকে সুপারিশের মাধ্যমে নাম আসতে শুরু করেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডের কাছে। সেখানে কেন্দ্রীয় নেতাদের অনেকের নাম এলেও আসেনি সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম ও সাধারণ সম্পাদক মো. শাহ আলমের নাম।

সিপিবি সূত্র জানায়, এরই মধ্যে প্রার্থী হিসেবে যেসব কেন্দ্রীয় নেতার নাম এসেছে তাঁরা হলেন সিপিবির সাবেক সভাপতি মনজুরুল আহসান খান (জামালপুর-২), সহকারী সাধারণ সম্পাদক কাজী সাজ্জাদ জহির চন্দন (নরসিংদী-৪), প্রেসিডিয়াম সদস্য মিহির ঘোষ (গাইবান্ধা-২), আবদুল্লাহ ক্বাফী রতন (কুমিল্লা-৫), রফিকুজ্জামান লায়েক (ফরিদপুর-৩), কেন্দ্রীয় নেতা দিবালোক সিংহ (নেত্রকোনা-১), ডা. ফজলুর রহমান (নওগাঁ-৪), অ্যাডভোকেট এমদাদুল হক মিল্লাত (ময়মনসিংহ-৪), জলি তালুকদার (নেত্রকোনা-৪), আহসান হাবীব লাবলু (ঢাকা-১৩), আজহারুল ইসলাম আরজু (মানিকগঞ্জ-৩), ডা. সাজেদুল হক রুবেল (ঢাকা-১৫), অ্যাডভোকেট মন্টু ঘোষ (নায়ারণগঞ্জ-৫), মৃণাল চৌধুরী (চট্টগ্রাম-১), আমিনুল ফরিদ (বগুড়া-৭), অ্যাডভোকেট সোহেল আহমেদ (ভোলা-১) ও লীনা চক্রবর্তী (ঢাকা-১৯)।

সিপিবির মনোনয়ন বোর্ড আগামী ১৮ নভেম্বর পর্যন্ত আবেদন গ্রহণ করবে। উল্লিখিত সময়ের মধ্যে তৃণমূল থেকে যথানিয়মে অর্থাৎ শাখা পর্যায় থেকে শুরু করে ইউনিয়ন, উপজেলা ও জেলা পর্যায়ের কমিটির মতামতের ভিত্তিতে আবেদন পাঠাতে সংশ্লিষ্ট সবার প্রতি আহ্বান জানানো হয়েছে।



মন্তব্য