kalerkantho

শোক

১৪ নভেম্বর, ২০১৮ ০০:০০



শোক

শাহাবউদ্দিন আহমেদ

নরসিংদী কলেজের সাবেক অধ্যাপক, বিশিষ্ট কলাম লেখক, ব্যাংকার ও বেসরকারি উন্নয়ন সংস্থা ‘প্রয়াস’-এর চেয়ারম্যান শাহাবউদ্দিন আহমেদ (৭৮) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত রবিবার রাজধানীর মোহাম্মদপুরে নিজ বাসভবনে তাঁর মৃত্যু হয়।

শাহাবউদ্দিন দীর্ঘ সাত বছর বিভিন্ন রোগে শয্যাশায়ী ছিলেন। তিনি স্ত্রী ও দুই ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও  গুণগ্রাহী রেখে গেছেন। রবিবার বাদ আসর মোহাম্মদপুর মিনার মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে মোহাম্মদপুর কবরস্থানে মায়ের কবরে তাঁর লাশ দাফন করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

 

ময়না বেগম

নাটোরের বড়াইগ্রাম উপজেলার বড়াইগ্রাম ইউপির চেয়াম্যান মোমিন আলীর মা ময়না বেগম (৬৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার শ্রীরামপুর গ্রামের নিজ বাড়িতে তাঁর মৃত্যু হয়। তিনি স্বামী, দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমার জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি।

 

মুন্নিজান বেগম

চট্টগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) হাবিবুর রহমানের মা মুন্নিজান বেগম (৬৪) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত সোমবার রাতে নাটোরের বড়াইগ্রাম উপজেলার মেরিগাছা গ্রামের নিজ বাড়িতে তাঁর মৃত্যু হয়। তিনি স্বামী, দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল মঙ্গলবার বিকেলে মেরিগাছা স্কুল মাঠে জানাজা শেষে তাঁর লাশ দাফন করা হয়েছে। বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি।



মন্তব্য