kalerkantho

শোক

৯ নভেম্বর, ২০১৮ ০০:০০



আহমদ হোছাইন

কক্সবাজার জেলা আওয়ামী লীগ ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা এ কে আহমদ হোছাইন ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল বৃহস্পতিবার সকালে শহরের একটি হাসপাতালে তাঁর মৃত্যু হয়। তিনি স্ত্রী, আট ছেলে ও চার মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। পরে রাতে কক্সবাজারের উখিয়া উপজেলার পশ্চিম হলদিয়া পালং গ্রামে তাঁর লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়। নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার।

 

রোস্তম আলী

ময়মনসিংহের ভালুকা উপজেলার মল্লিকবাড়ী ইউপির সাবেক সদস্য মুক্তিযোদ্ধা রোস্তম আলী ওরফে চানু মেম্বার (৮০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত বুধবার রাতে রাজধানীর বক্ষব্যাধি হাসপাতালে তাঁর মৃত্যু হয়। তিনি স্ত্রী, তিন ছেলে ও চার মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। গতকাল বৃহস্পতিবার বাদ জোহর রাষ্ট্রীয় মর্যাদায় তাঁর লাশ দাফন করা হয়েছে। ভালুকা প্রতিনিধি।

 

তৈমুর রহমান

রাজবাড়ী জেলা শ্রমিক দলের সাবেক সাধারণ সম্পাদক তৈমুর রহমান তোতা (৬৫) গতকাল বৃহস্পতিবার ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। রাজবাড়ী প্রতিনিধি।



মন্তব্য