kalerkantho


সেনাবাহিনীর অফিসার্স গানারি স্টাফ কোর্সের সনদপত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক   

৯ নভেম্বর, ২০১৮ ০০:০০



সেনাবাহিনীর অফিসার্স গানারি স্টাফ কোর্সের সনদপত্র বিতরণ

চট্টগ্রামের ইস্ট বেঙ্গল রেজিমেন্টাল সেন্টারে গতকাল অনুষ্ঠিত হয় ইস্ট বেঙ্গল রেজিমেন্টকে (মেকানাইজ্ড) জাতীয় পতাকা প্রদানের অনুষ্ঠান। সেখানে অতিথিদের সঙ্গে ফটোসেশনে অংশগ্রহণ করেন সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ। ছবি : আইএসপিআর

সেনাবাহিনীর আর্টিলারি অফিসারদের সর্বোচ্চ পেশাগত কোর্স ‘অফিসার্স গানারি স্টাফ কোর্স (এয়ার ডিফেন্স)-৯-এর সনদপত্র বিতরণ করা হয়েছে। গতকাল চট্টগ্রামের আর্টিলারি সেন্টার ও স্কুলে আয়োজিত অনুষ্ঠানে ‘জি+ সার্টিফিকেট’ প্রদান করেন সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ। অনুষ্ঠানে এই কোর্সের প্রশিক্ষণার্থীদের মধ্যে শ্রেষ্ঠ প্রশিক্ষণার্থী পুরস্কার, শ্রেষ্ঠ রিসার্চ পেপার পুরস্কার ও শ্রেষ্ঠ টেকনিক্যাল প্রজেক্ট পুরস্কার দেওয়া হয়। এ সময় জেনারেল অফিসার কমান্ডিং, আর্মি ট্রেনিং অ্যান্ড ডকট্রিন কমান্ড, কোয়ার্টার মাস্টার জেনারেল, এরিয়া কমান্ডার, চট্টগ্রাম এরিয়া এবং উচ্চপদস্থ সেনা, নৌ ও বিমানবাহিনীর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গত ৪ ফেব্রুয়ারি থেকে ৮ নভেম্বর পর্যন্ত  আর্টিলারি সেন্টার ও স্কুলে এই কোর্স পরিচালিত হয়। কোর্সে বিদেশি অফিসারদের মধ্যে একজন শ্রীলঙ্কান, একজন নেপালি, দুজন নাইজেরিয়ান এবং একজন মালয়েশিয়ান প্রশিক্ষণার্থী অংশ নেন।



মন্তব্য