kalerkantho


ভোলায় বাণিজ্যমন্ত্রী

মইনুল রাজনৈতিক চরিত্রহীন

ভোলা প্রতিনিধি   

২২ অক্টোবর, ২০১৮ ০০:০০



বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ব্যারিস্টার মইনুল হোসেনের চরিত্র নষ্ট। তিনি রাজনৈতিক চরিত্রহীন। ২০০৫ সালে তিনি শিবিরের গুণকীর্তন করেছেন। খন্দকার মোশতাক যখন রাজনৈতিক দল করেছিল সেই দলের নেতা হয়েছিলেন মইনুল। এখন তিনি বিএনপি-জামায়াতের সঙ্গে হাত মিলিয়েছেন। গতকাল রবিবার ভোলায় এক অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

ভোটকেন্দ্র কমিটি গঠন উপলক্ষে ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের টবগী মাধ্যমিক বিদ্যালয় মাঠে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। স্থানীয় ইউপি চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রীর সহধর্মিণী আনোয়ারা আহমেদ, ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব প্রমুখ।

তোফায়েল আহমেদ অনুষ্ঠানে বলেন, ড. কামাল হোসেন আওয়ামী লীগ করতেন, তিনি আজ বিএনপির সঙ্গে যোগ দিয়েছেন। শিবিরের সঙ্গে সম্পৃক্ত মইনুল হোসেনের মতো লোককে কাছে টেনেছেন। টেলিভিশন টক শোতে সাংবাদিক মাসুদা ভাট্টি মইনুল হোসেনকে ঠিকই প্রশ্ন করেছিলেন। মাসুদা ভাট্টি একজন ভালো সাংবাদিক। মইনুল তাঁকে নিয়ে কটাক্ষ করায় আজ দেশের সব সম্পাদক ও বড় বড় সাংবাদিক ক্ষমা চাইতে বলেছেন। নারীসমাজ তাঁর প্রতি ঘৃণা প্রকাশ করেছে।



মন্তব্য