kalerkantho


সিলেট মহানগর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

সাধারণ সম্পাদককে বহিষ্কার

সিলেট অফিস   

২২ অক্টোবর, ২০১৮ ০০:০০



সিলেট মহানগর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। একই সঙ্গে কমিটির সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষারকে ছাত্রলীগ থেকে স্থায়ী বহিষ্কার করা হয়েছে। গতকাল রবিবার ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, সংগঠনের নীতি-আদর্শ পরিপন্থী নৈতিক স্খলনজনিত গুরুতর অভিযোগের সত্যতা পাওয়ায় আব্দুল আলীম তুষারকে স্থায়ী বহিষ্কার করা হলো এবং মহানগর ছাত্রলীগের নতুন কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। একই সঙ্গে জাতীয় নির্বাচনকে সামনে রেখে সংগঠনের কার্যক্রম ত্বরান্বিত করতে মহানগর কমিটিতে পদপ্রত্যাশীদের সিভি আহ্বান করা হয় বিজ্ঞপ্তিতে। ১ নভেম্বরের মধ্যে তাদের সিভি প্রদান করতে বলা হয়েছে।

২০১৫ সালের ২০ জুলাই আব্দুল বাছিত রোমানকে সভাপতি ও আব্দুল আলীম তুষারকে সাধারণ সম্পাদক করে মহানগর ছাত্রলীগের চার সদস্যবিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছিল। কিন্তু সাড়ে তিন বছরেও পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে পারেননি তাঁরা।



মন্তব্য

saad commented 23 days ago
we need 100% pure student league & awamileague in sylhet 48% of student and awamileague work with bnp,jamait also share with Extortion.