kalerkantho


সমাবেশে শামীম ওসমান

নারায়ণগঞ্জে জঙ্গিরা বেশি থাবা দেওয়ার চেষ্টা করছে

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

২০ অক্টোবর, ২০১৮ ০০:০০



নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, জঙ্গিরা নারায়ণগঞ্জে সবচেয়ে বেশি থাবা দেওয়ার চেষ্টা করছে। এ ব্যাপারে জনগণকে সচেতন হতে হবে। কারণ জনগণ তথ্য না দিলে দু-তিন হাজার পুলিশের পক্ষে সবাইকে নিরাপত্তা দেওয়া সম্ভব নয়।

গতকাল শুক্রবার বিকেলে ফতুল্লায় খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামের বিপরীত পাশে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে শামীম ওসমান এমপি এসব কথা বলেন। সেলিমনগর ট্রাক মালিক ও চালক সমিতি এবং এক্স-ক্যাডেট অ্যাসোসিয়েশনের উদ্যোগে এই সমাবেশের আয়োজন করা হয়।

শামীম ওসমান বলেন, ‘শকুনেরা আকাশে উড়ছে। তারা আকাশে থেকে মাটিতে ছোবল দেওয়ার চেষ্টা করছে। তাদের উদ্দেশে বলতে চাই, সঠিক সময়ে গর্জে ওঠা নারায়ণগঞ্জ, আন্দোলনের সূতিকাগার এই নারায়ণগঞ্জ। আমরা প্রস্তুত আছি।’

ফতুল্লা মডেল থানার ওসি মঞ্জুর কাদেরের সভাপতিত্বে সমাবেশে বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার আনিসুর রহমান। এ সময় আরো উপস্থিত ছিলেন সরকারি তোলারাম কলেজের সহযোগী অধ্যাপক জীবন কৃষ্ণ মোদক, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, এক্স-ক্যাডেট অ্যাসোসিয়েশনের সভাপতি সাইফুল আলম ও সাধারণ সম্পাদক লিয়াকত আলী ভূইয়াসহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তি।



মন্তব্য