kalerkantho


ফরিদপুরে স্থানীয় সরকার মন্ত্রী

সাম্প্রদায়িক সম্প্রীতি স্থাপনের মডেল বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

১৯ অক্টোবর, ২০১৮ ০০:০০



ফরিদপুরের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন। গত বুধবার সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত তিনি শহরের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন এবং সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে কুশল বিনিময় করেন।

মন্ত্রী শহরের গোয়ালচামট সবুজ সংঘ সর্বজনীন দুর্গামণ্ডপ থেকে পরিদর্শন শুরু করেন। এরপর শোভারামপুর মথুরা মোহন সাহার বাড়ি, ওয়েস্ট এন্ড পাড়া, সিংপাড়া, চৌধুরীবাড়ি, বাস মালিক সমিতি, মিনিবাস মালিক সমিতি, বান্ধব পল্লী, লক্ষ্মীপুর মালোপাড়া, ফরিদাবাদ, কালীখোলা, হরিসভা, বিন্দুপাড়া, নিলটুলী, ঝিলটুলী, স্বর্ণকারপট্টি, কাঁসাপট্টি, বদরপুর সর্বজনীন দুর্গাপূজা মন্দির পরিদর্শন করেন।

পরিদর্শনকালে মন্ত্রী বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতি অর্জনে বিশ্বের এক অনন্য মডেল। তিনি বলেন, বর্তমান সরকারের অনেক অর্জন। তার মধ্যে অন্যতম হচ্ছে সমাজে সম্প্রদায়গত সৌহার্দমূলক সম্পর্ক।

এ সময় অন্যদের মধ্যে ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া, পুলিশ সুপার মো. জাকির হোসেন খান, জেলা পরিষদের চেয়ারম্যান মো. লোকমান হোসেন মৃধা, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ঝর্ণা হাসান, কোতোয়ালি সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা, সাধারণ সম্পাদক শামসুল আলম চৌধুরী, শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজমুল ইসলাম লেভী, সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম প্রমুখ উপস্থিত ছিলেন।



মন্তব্য