kalerkantho


লাইফবয় উদ্বোধন করল ‘হাই-ফাইভ ফর ’হ্যান্ডওয়াশিং

১৭ অক্টোবর, ২০১৮ ০০:০০



লাইফবয় উদ্বোধন করল ‘হাই-ফাইভ ফর ’হ্যান্ডওয়াশিং

১৭ লাইফবয়ের ‘হাই-ফাইভ ফর হ্যান্ডওয়াশিং’ প্রচারাভিযান উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে শিশুদের সঙ্গে লাইফবয়ের ব্র্যান্ড অ্যাম্বাসাডর ও ক্রিকেটার সাকিব আল হাসান। ছবি : কালের কণ্ঠ

বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে ‘হাই-ফাইভ ফর হ্যান্ডওয়াশিং’ প্রচারাভিযান উদ্বোধন করেছে ইউনিলিভারের পণ্য লাইফবয়। এবারও প্রচারাভিযানের মূল উদ্দেশ্য হলো প্রতিটি ‘হাই-ফাইভের’ বিনিময়ে পাঁচজন শিশুকে হাত ধোয়ার অভ্যাস শেখানো।

এরই পরিপ্রেক্ষিতে আটটি বিভাগীয় শহরের বিভিন্ন স্কুলে লাইফবয়ের তত্ত্বাবধানে পরিচালিত হয়েছে ‘হাই ফাইভ’ সংগ্রহ করার অ্যাক্টিভেশন প্রগ্রাম। এ ছাড়া রাজধানীতে চলাচলকারী যাত্রীদের মধ্যে সচেতনতা বাড়াতে পাঁচটি বাস স্টেশনে করা হয়েছিল হাত ধোয়ার সুব্যবস্থা। এর বাইরে রাজধানীর বিভিন্ন ট্রাফিক পয়েন্টে ‘হাই-ফাইভ কালেক্ট’ করার জন্য নিয়োজিত ছিল লাইফবয়ের ২০০ ব্র্যান্ড প্রমোটার। ‘হাই-ফাইভ’ বুথ ছিল পান্থপথের বসুন্ধরা সিটি শপিংমলেও। প্রচারাভিযানকে ভিন্ন মাত্রা দিতে গত সোমবার ঢাকার গলফ ক্লাবে ছিল নান্দনিক আয়োজন। সেখানে ২০০ শিশু অংশগ্রহণ করে।

অনুষ্ঠানে লাইফবয়ের ব্র্যান্ড অ্যাম্বাসাডর সাকিব আল হাসান বলেন, ‘দেশের সাধারণ মানুষ আর শিশুদের জন্য এই কার্যক্রমগুলো লাইফবয় ধারাবাহিকভাবে করে আসছে। আর এটা সম্ভব হয়েছে বাংলাদেশের মানুষ সব সময় লাইফবয়ের সঙ্গে থাকার কারণে।’ সংবাদ বিজ্ঞপ্তি।



মন্তব্য