kalerkantho


কালের কণ্ঠ’র লক্ষ্মীপুর প্রতিনিধির বাবার ইন্তেকাল

ফেনী প্রতিনিধি   

১৬ অক্টোবর, ২০১৮ ০০:০০



কালের কণ্ঠ’র লক্ষ্মীপুর প্রতিনিধির বাবার ইন্তেকাল

কালের কণ্ঠ’র লক্ষ্মীপুর প্রতিনিধি কাজল কায়েসের বাবা মোহাম্মদ লালমিয়া বেপারী (৮০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল সোমবার ভোরে রায়পুর পৌরসভার উত্তর দেনায়েতপুর এলাকার নিজ বাড়িতে তাঁর মৃত্যু হয়। তিনি স্ত্রী, দুই ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

লালমিয়া বেপারী বার্ধক্যজনিত কারণে দীর্ঘদিন ধরে লক্ষ্মীপুরের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। পরে উন্নত চিকিৎসার জন্য তাঁকে ঢাকার বক্ষব্যাধি হাসপাতালে নেওয়া হয়। গত শনিবার রাতে তাঁকে বাড়িতে আনা হয়। এর এক দিনের মাথায় তিনি মারা গেলেন।

গতকাল দুপুরে মরহুমের বাড়িতে জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাজায় অংশ নেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ নোমান, রায়পুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলতাফ উদ্দিন হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ, সাবেক মেয়র রফিকুল হায়দার বাবুল পাঠান, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক কাজী জামশেদ কবির বাকী বিল্লাহ, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল আলম মিঠু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান প্রমুখ।

 



মন্তব্য