kalerkantho


পাংশায় সাংবাদিকের হাত-পা ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা

নিজস্ব প্রতিবেদক   

২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



রাজবাড়ীর পাংশায় আবুল কালাম আজাদ (৪৫) নামে স্থানীয় এক সাংবাদিকের হাত ও পা ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা। আহত সাংবাদিক আজাদকে প্রথমে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। কালাম ঢাকা থেকে প্রকাশিত দৈনিক আজকালের খবর ও কুষ্টিয়া থেকে প্রকাশিত দৈনিক আন্দোলনের বাজার পত্রিকার পাংশা প্রতিনিধি। তিনি পাংশা উপজেলা প্রেস ক্লাবের সভাপতির দায়িত্ব পালন করে আসছেন।

কালামের শ্যালক ফয়সাল শেখ জানিয়েছেন, গত শুক্রবার রাত ৮টার দিকে পাংশা বাজার এলাকা থেকে পার্শ্ববর্তী মাগুরাডাঙ্গী গ্রামের বাড়িতে ফিরছিলেন কালাম। তিনি নিজ বাড়ির অদূরে সন্তোষ ডাক্তারের মোড়ে পৌঁছতেই আগে থেকে ওত পেতে থাকা এক দল দুর্বৃত্ত লোহার রডসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাঁকে ঘিরে ধরে। সন্ত্রাসীরা তাঁকে ধরে বেধড়ক পেটাতে শুরু করে। তাঁর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে গুরুতর অবস্থায় তাঁকে উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে রাত ১০টার দিকে তাঁকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। রাত সাড়ে ৩টার দিকে আজাদকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। জানা গেছে তাঁর অবস্থা আশঙ্কাজনক।

পাংশা থানার ওসি আহসান উল্লাহ জানান, খবর পেয়ে শুক্রবার রাতেই তিনি আজাদকে দেখতে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়েছিলেন। তবে ওই ঘটনায় গতকাল শনিবার বিকেল পর্যন্ত তিনি লিখিত কোনো অভিযোগ পাননি বলে জানান।

 

 



মন্তব্য