kalerkantho

শোক

২১ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



স্বামী আত্মানন্দগিরি মহারাজ

কুমিল্লার চণ্ডীমুড়া সেবাশ্রমের অধ্যক্ষ শ্রীমৎ স্বামী আত্মানন্দগিরি মহারাজ (৯৮) গতকাল বৃহস্পতিবার সকালে পরলোকগমন করেছেন। তিনি স্ত্রী, এক ছেলে, দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও শিষ্য রেখে গেছেন। ধর্মীয় আনুষ্ঠানিকতা শেষে গতকাল সন্ধ্যা সাড়ে ৬টায় তাঁকে ওই আশ্রমে সমাহিত করা হয়েছে।

আত্মানন্দগিরি বরুড়া কেন্দ্রীয় শ্রীশ্রী গীতা সংঘ ও জন্মাষ্টমী উদ্‌যাপন পরিষদের প্রতিষ্ঠাতা ছিলেন। তাঁর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছে বরুড়া কেন্দ্রীয় গীতা সংঘ, শ্যামপুর গীতা সংঘ, লাকসাম গীতা সংঘ, শারদাঞ্জলি ফোরাম কুমিল্লা মহানগরের সহসভাপতি দিলীপ সাহা, সীতাকুণ্ড শংকর মঠের অধ্যক্ষ তপোনান্দগিরি মহারাজ। সংবাদ বিজ্ঞপ্তি।

শওকত আলী

দৈনিক ইনকিলাব, দ্য নিউ নেশন, ডেইলি ইনডিপেনডেন্ট ও রেডিও আমার-এর সাবেক ঊর্ধ্বতন কর্মকর্তা শওকত আলী ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত সোমবার ভারতের নারায়ণা হাসপাতালে তাঁর মৃত্যু হয়। মরহুমের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। সংবাদ বিজ্ঞপ্তি।

 

লিয়াকত হোসেন

বাংলাদেশ মেডিক্যাল টেকনোলজিস্ট অ্যাসোসিয়েশনের সাবেক সহসভাপতি লিয়াকত হোসেন (৬০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত বুধবার রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে তাঁর মৃত্যু হয়। গতকাল বৃহস্পতিবার লালমনিরহাটের হাতীবান্ধা থানার বড়খাতা গ্রামে জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। নিজস্ব প্রতিবেদক।

 

 

 



মন্তব্য