kalerkantho


সরকারের প্রশংসায় আইনমন্ত্রী, উজ্জীবিত তাঁর সমর্থকরা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

১৮ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক সরকারের প্রশংসা পাওয়ার তালিকায় আছেন। ভালো কাজের স্বীকৃতিস্বরূপ পেয়েছেন প্রধানমন্ত্রীর উপহার (গাড়ি)। আওয়ামী লীগের যে ৬৭ জনের মনোনয়ন চূড়ান্ত এর মধ্যে রয়েছে তাঁর নাম। ভালো কাজ করে তিনি এলাকায়ও প্রশংসা পেয়েছেন ব্যাপক। এ অবস্থায় উজ্জীবিত আনিসুল হকের সমর্থকরা।

আগামী সংসদ নির্বাচনকে লক্ষ্য করে এরই মধ্যে প্রচারণা শুরু করেছেন ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনের আওয়ামী লীগের এই সংসদ সদস্য। তাঁর পক্ষে ভোট চেয়ে ব্যানার-পোস্টার সাঁটিয়েছে সমর্থকরা। চোখে পড়ছে দেয়াল লিখন।

বিগত সংসদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হন বরেণ্য আইনজীবী আনিসুল হক। এর পর থেকে তিনি এলাকায় ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড করে গেছেন। চাকরির ব্যবস্থা করেছেন হাজারো তরুণ-তরুণীর। দিন কি রাত তিনি এলাকাবাসীর ফোন ধরেন, এ বিষয়টিও বেশ প্রশংসিত।

দলের তৃণমূল থেকে শুরু করে বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা গেছে, তারা এই নেতাকেই আগামী সংসদ নির্বাচনে প্রার্থী হিসেবে দেখতে চায়। তবে একটি মহল ফেসবুকে অপপ্রচার চালিয়ে এলাকায় বিভ্রান্তিরও সৃষ্টি করছে। তবে মানুষ এতে তেমন বিভ্রান্ত হচ্ছে না। 

গত ১২ সেপ্টেম্বর দৈনিক কালের কণ্ঠে আওয়ামী লীগের মনোনয়ন চূড়ান্ত ৬৭ প্রার্থীর তালিকায় আনিসুল হকের নাম থাকায় বেশ উজ্জীবিত তাঁর সমর্থকরা। গতকাল সোমবারের পত্রিকায় সরকারের প্রশংসার তালিকায় ১৩ মন্ত্রীর মধ্যে আনিসুল হকের নাম থাকায় গর্ববোধ করছে তারা।

এ বিষয়ে কসবা উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. মনির হোসেন বলেন, ‘আইনমন্ত্রীর মনোনয়ন নিশ্চিত হয়েছে বলে আমরা জেনেছি। এরই মধ্যে নির্বাচনকেন্দ্রিক তৎপরতাও শুরু হয়েছে। আশা করছি, আগামী সংসদ নির্বাচনে বড় ব্যবধানে তিনি জয়লাভ করবেন। কারণ তাঁর প্রতি সাধারণ মানুষের যে আস্থা, তা কল্পনাও করা যায় না। এক কথায় কসবা-আখাউড়া আসনে আনিসুল হকের কোনো বিকল্প নেই।’

 



মন্তব্য