kalerkantho


বড়াইগ্রামে কথিত বন্দুকযুদ্ধে মাদক কারবারি নিহত

নাটোর ও বড়াইগ্রাম প্রতিনিধি   

১৮ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



নাটোরের বড়াইগ্রামে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সিরাজুল ইসলাম (৩৪) নামের এক মাদক কারবারি নিহত হয়েছেন। গত রবিবার রাতে বড়াইগ্রামের কাটাশকোল এলাকায় এ ঘটনা ঘটে। সিরাজুল উপজেলার বালিয়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।

র‌্যাব জানায়, নিয়মিত মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে র‌্যাব-৫-এর একটি টহলদল বড়াইগ্রামের কাটাশকোল এলাকায় অভিযান চালায়। সেখানে কিছু লোকের আনাগোনা দেখে র‌্যাব সদস্যরা তাদের আত্মসমর্পণের নির্দেশ দেন। কিন্তু তিন-চারজন ব্যক্তি এ সময় র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে পালানোর চেষ্টা করে। র‌্যাব পাল্টা গুলি ছুড়লে অন্যরা পালিয়ে গেলেও সিরাজুল নামের একজন গুলিবিদ্ধ হয়। পরে বড়াইগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি লোহার তৈরি বিদেশি পিস্তল, এক রাউন্ড পিস্তলের তাজা গুলি, একটি পিস্তলের ম্যাগাজিন, ৫৩০ পিস ইয়াবা ট্যাবলেট এবং কিছু টাকা উদ্ধার করা হয়। সিরাজুল বড়াইগ্রামের অন্যতম শীর্ষ মাদক কারবারি হিসেবে পরিচিত।

বড়াইগ্রাম থানার ওসি দিলিপ কুমার দাস বলেন, সিরাজুলের লাশ ময়নাতদন্তের জন্য নাটোর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তাঁর নামে নাটোরের বিভিন্ন থানায় মাদকসহ পাঁচটি মামলা রয়েছে।

 



মন্তব্য