kalerkantho


রাজবাড়ী নার্সিং ইনস্টিটিউট

আত্মগোপনে সেই অফিস সহকারী

রাজবাড়ী প্রতিনিধি   

১৮ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



যৌন হয়রানি করাসহ নানা অভিযোগে ছাত্রীদের হাতে নাজেহাল হওয়া রাজবাড়ী নার্সিং ইনস্টিটিউটের অফিস সহকারী মো. রফিকুল ইসলাম আত্মগোপনে চলে গেছেন। ইনস্টিটিউটের কর্মকর্তারা জানান, রফিকুল ইসলাম ঘটনার পর থেকে আর অফিসে আসেননি। তবে তাঁর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া নিয়ে তৈরি হয়েছে নানা মতভেদ।

রাজবাড়ীর সিভিল সার্জন ডা. মো. রহিম বকস জানান, রাজবাড়ী নার্সিং ইনস্টিটিউট আলাদা একটি প্রতিষ্ঠান। ওই প্রতিষ্ঠানের সঙ্গে জেলা স্বাস্থ্য বিভাগের কোনো সম্পর্ক নেই। এর পরও তিনি বিষয়টি নিয়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলেছেন। তিনি আরো বলেন, নার্সিং ইনস্টিটিউটটি রাজবাড়ী সদর হাসপাতাল ক্যাম্পাসে অবস্থিত। এ কারণে ওই প্রতিষ্ঠানের কার্যক্রমের সঙ্গে হাসপাতালের তত্ত্ব্বাবধায়কের সম্পৃক্ততা রয়েছে।

গতকাল সোমবার দুপুরে রাজবাড়ী সদর হাসপাতালের তত্ত্ব্বাবধায়ক ডা. স্বপন কুমার কুণ্ডু বলেন, পদাধিকার বলে হাসপাতালের একাডেমিক কাউন্সিলের আহ্বায়ক তিনি। সে কারণে ঘটনার পর তিনি নার্সিং ইনস্টিটিউটে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। তবে এর পর থেকে নার্সিং ইনস্টিটিউটের সুপারিনটেনডেন্ট সালেহা খাতুন তাঁর সঙ্গে যোগাযোগ করেননি।

 

 

 



মন্তব্য