kalerkantho


রংপুরে সাংবাদিক উৎস হত্যাকাণ্ডে আটজনের বিরুদ্ধে চার্জশিট দাখিল

রংপুর অফিস   

১৮ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



রংপুরে সাংবাদিক মশিউর রহমান উৎস ওরফে উৎস রহমান হত্যা মামলার চার্জশিট (অভিযোগপত্র) দাখিল করা হয়েছে। সন্ত্রাসীদের হাতে নিহত হওয়ার আড়াই বছরের বেশি সময় পর মাদক কারবারি জহিরন আক্তার জুঁই ওরফে গেদীসহ আটজনকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে পুলিশ।

অন্য আসামিরা হলো রোকসানা, রূপম, শুভ, পেশাদার খুনি রুবেল হেমরা, রিপন, লেলিন ও রুবেল। রংপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ চার্জশিট দেওয়া হয়।

সাংবাদিক উৎস রংপুর থেকে প্রকাশিত দৈনিক যুগের আলো পত্রিকার স্টাফ রিপোর্টার ছিলেন। গত ১৫ সেপ্টেম্বর আদালতে এই চার্জশিট দাখিল করা হলেও গতকাল সোমবার পুলিশ সুপার মিজানুর রহমান তাঁর কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

পুলিশ সুপার বলেন, মাদক কারবারি গেদীর সঙ্গে উৎস রহমানের পরিচয় ছিল। গেদীর স্বার্থে আঘাত আসায় মামলার অন্য আসামিদের সহযোগিতায় উৎসকে হত্যা করে গেদী। এ হত্যাকাণ্ডে গ্রেপ্তার আটজনের মধ্যে তিন আসামি হত্যার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

উল্লেখ্য, ২০১৫ সালের ২৩ ডিসেম্বর রাত সাড়ে ৯টার দিকে আত্মীয়ের বাড়িতে দাওয়াতের কথা বলে বেরোনোর পর আর বাসায় ফেরেননি উৎস। পরদিন গাছের সঙ্গে বাঁধা অবস্থায় তাঁর লাশ পাওয়া যায়। 



মন্তব্য