kalerkantho

যশোর ও রাজবাড়ীতে বজ্রপাতে তিনজনের মৃত্যু, আহত ২

যশোর অফিস ও রাজবাড়ী প্রতিনিধি   

১৪ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



যশোরের বাঘারপাড়ায় ও রাজবাড়ীর বালিয়াকান্দিতে বজ্রপাতের পৃথক ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে দুই কিশোর-কিশোরী।

বাঘারবাড়া উপজেলার কিসমত মাহমুদপুর গ্রামে গতকাল দুপুরে বজ্রপাতে প্রাণ হারান হোসেন সর্দারের ছেলে মোহাম্মদ আলী (১৫) ও শাহাবার মোল্লার ছেলে সাব্বির হোসেন (২০)। এ সময় আহত হয় রেজওয়ান ও মিতু নামের দুই কিশোর-কিশোরী। আহতদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতদের মধ্যে সাব্বির বাদে অন্যরা মাহমুদপুর প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।

বাসুয়াড়ি ইউনিয়নের চেয়ারম্যান আবু সাঈদ সর্দার জানান, দুপুর ১২টার দিকে হালকা বৃষ্টি হচ্ছিল। হতাহতরা গ্রামের জালালের চায়ের দোকানের পাশে বাড়িসংলগ্ন বারান্দায় লুডু খেলছিল। এ সময় বজ্রপাতে তারা হতাহত হয়। ঘটনার পরপরই তাদের যশোর জেনারেল হাসপাতালে আনা হয়।

হাসপাতালের চিকিৎসক কল্লোল কুমার সাহা জানান, হাসপাতালে আনার আগেই দুজনের মৃত্যু হয়। আহতরা শঙ্কামুক্ত।

এদিকে বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের ইকরজানা মাঠে বুধবার সন্ধ্যায় মাছ শিকারের সময় বজ্রপাতে রূপচাঁদ (৪৬) নামের এক কৃষকের মৃত্যু হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের হিসাব সহকারী শফিকুল ইসলাম জানান, ইকরজানা মাঠে মাছ শিকারের সময় বজ্রপাত হলে কৃষক রূপচাঁদ রায় ঘটনাস্থলেই মারা যান। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

 

 

 

মন্তব্য