kalerkantho


টঙ্গিবাড়ীতে মতবিনিময় সভায় অ্যাটর্নি জেনারেল

মুন্সীগঞ্জ প্রতিনিধি   

১৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম বলেছেন, ‘কারাবন্দি খালেদা জিয়াকে বিশেষজ্ঞ চিকিৎসকরা সার্বক্ষণিক চিকিৎসাসেবা দিচ্ছেন। কিন্তু তিনি সরকারি ডাক্তারদের ওষুধ খাবেন না। বাংলাদেশের ডাক্তারদের ওপর যাঁর আস্থা নেই, তাঁকে আমরা কী করে দেশপ্রেমিক বলব?’ গতকাল বুধবার মুন্সীগঞ্জ টঙ্গিবাড়ীতে তিনি এসব কথা বলেন।

মুন্সীগঞ্জ টঙ্গিবাড়ী উপজেলার ব্রাহ্মণভিটায় গতকাল বিকেলে এক মতবিনিময়সভার আয়োজন করেন স্থানীয় আওয়ামী লীগের নেতারা। প্রধান অতিথি অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম সেখানে বলেন, ‘আমি অ্যাটর্নি জেনারেল থাকা অবস্থায় বঙ্গবন্ধু হত্যা মামলা, জেলহত্যা মামলা, কুখ্যাত যুদ্ধাপরাধীদের বিচার সম্পন্ন হয়েছে। এখন আমার চাওয়া-পাওয়ার কিছু নেই। আমি আপনাদের জন্য কাজ করতে চাই।’

টঙ্গিবাড়ীর ধীপুরে আয়োজিত মতবিনিময়সভায় সভাপতিত্ব করেন ধীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্লা। উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট সোহানা তাহমিনা, টঙ্গিবাড়ী উপজেলা আওয়ামী লীগ সভাপতি জগলুল হাওলাদার ভূতু, মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কামান্ড কাউন্সিলের মহাসচিব (অর্থ ও পরিকল্পনা) আবুল বাসার, লৌহজং উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক ইলিয়াস মোল্লা, আওয়ামী লীগ নেতা ডি এম কাদের প্রমুখ।

মাহবুবে আলম সন্ধ্যায় লৌহজংয়ের কনকসার ইউনিয়নে একটি পূজামণ্ডপ পরিদর্শন করেন।

 

 



মন্তব্য