kalerkantho


সড়ক দুর্ঘটনায় চার জেলায় নিহত ৪

কালের কণ্ঠ ডেস্ক   

১১ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



সড়ক দুর্ঘটনায় চার জেলায় চারজন নিহত হয়েছে। এর মধ্যে গতকাল সোমবার লক্ষ্মীপুরে মাদরাসাছাত্র ও সিরাজগঞ্জের বেলকুচিতে অজ্ঞাতপরিচয় যুবক এবং গত রবিবার রাতে সাভারে এক পোশাক শ্রমিক নিহত হয়। তা ছাড়া ঝালকাঠিতে গত শনিবার এক কলেজছাত্রী আহত হলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল তার মৃত্যু হয়। এসব দুর্ঘটনায় আহত হয়েছে ছয়জন। বিস্তারিত আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো প্রতিবেদনে—

লক্ষ্মীপুরে বালুভর্তি পিকআপ ভ্যানের চাপায় ইব্রাহিম হোসেন নামের এক মাদরাসাছাত্র ঘটনাস্থলেই নিহত হয়। গতকাল সকালে সদর উপজেলার হাজিরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় নিজাম উদ্দিনের ছেলে নিহত ইব্রাহিম জাবারুল হাফিজিয়া মাদরাসার ছাত্র ছিল।

এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী পিকআপটি ভাঙচুর করে। এ সময় প্রায় দুই ঘণ্টা সড়ক অবরোধ করে রাখা হয়। এতে লক্ষ্মীপুর-মজুচৌধুরীর হাট সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার পর চালক পালিয়ে গেছে। ঘাতক পিকআপটি পুলিশের হেফাজতে রয়েছে।

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় সিএনজিচালিত অটোরিকশা খাদে পড়ে অজ্ঞাতপরিচয় যুবক নিহত হয়েছে। এ ঘটনা আহত হয়েছে আরো চার অটোরিকশাযাত্রী। গতকাল দুপুরে সিরাজগঞ্জ-বেলকুচি আঞ্চলিক সড়কে উপজেলার রাজাপুরে এ দুর্ঘটনা ঘটে।

সাভারে গ্যাসের সিলিন্ডার বহনকারী একটি কাভার্ড ভ্যানচাপায় রাফিজা বেগম নামের এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে অন্য দুই শ্রমিক। গত রবিবার রাতে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের উলাইলে আল মুসলিম গ্রুপের সামনে এ দুর্ঘটনা ঘটে। কাজ শেষে ওই তিন নারী শ্রমিক একটি রিকশায় করে বাড়ি ফিরছিল। নিহত রাফিজা সাভারের হেমায়েতপুরে এজেআই গ্রুপের পোশাক কারখানায় কাজ করতেন।

ঝালকাঠি সদরের বিনয়কাঠিতে শেরেবাংলা ফজলুল হক ডিগ্রি কলেজের স্নাতক প্রথম বর্ষের ছাত্রী রুমি আক্তার (২০) সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার প্রতিবাদে সড়ক অবরোধ করে শিক্ষার্থীরা। গতকাল সকালে বরিশালের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

 



মন্তব্য