kalerkantho


সংসদ নির্বাচনে মনোনয়ন পেতে দোয়াপ্রার্থী অ্যাটর্নি জেনারেল

মুন্সীগঞ্জ প্রতিনিধি   

১০ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম বলেছেন, ‘দেশের প্রতিটি গণতান্ত্রিক আন্দোলনে আমি অংশ নিয়েছি। আমি অতি সততার সঙ্গে রাষ্ট্রের সেবা করেছি, মানুষের সেবা করেছি। আমি আওয়ামী লীগের পরীক্ষিত কর্মী। মুন্সীগঞ্জ-২ (লৌহজং-টঙ্গিবাড়ী) আসন থেকে আমি যেন মনোনয়ন পাই সে জন্য সবাই দোয়া করবেন।’ গত শনিবার লৌহজং এলাকা সফরকালে তিনি এসব কথা বলেন।

লৌহজং উপজেলার কুমারভোগ ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান মরহুম জালাল উদ্দিন মুন্সীর বাড়িতে গত শনিবার বিকেলে এক উঠান বৈঠকে অংশ নেন অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মাহবুবে আলম। তিনি উপস্থিত নেতাকর্মীদের বলেন, ‘ব্যক্তিগতভাবে আমার কিছু চাওয়ার নেই। আমি আপনাদের সেবা করতে চাই।’

আব্দুস সোবাহান মাস্টারের সভাপতিত্বে এবং নজরুল ইসলাম খান হান্নানের সঞ্চালনায় বৈঠকে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মুন্সী দেলোয়ার হোসেন, লৌহজং উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সেলিম আহমেদ মোড়ল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইলিয়াস আহমেদ মোল্লা, কনকসার ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, কুমারভোগ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নূর মোহাম্মদ খান, যশলং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রবু মাদবর, কাঠাদিয়া-শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহালম মাদবর, জেলা তাঁতী লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম সঞ্জীব, কুমারভোগ ইউপি সদস্য আবুল খায়ের জুন্নু প্রমুখ।

 



মন্তব্য