kalerkantho


স্কুল শিক্ষার্থী রিয়াদ হত্যা

আট দিনেও গ্রেপ্তার হয়নি মূল আসামিরা

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

৮ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



ময়মনসিংহের গফরগাঁওয়ে ব্যবসাপ্রতিষ্ঠানে চুরির অভিযোগে স্কুল শিক্ষার্থী রিয়াদকে (১৫) নির্মমভাবে পিটিয়ে হত্যার পর আট দিন পার হলেও পুলিশ এখনো সন্দেহভাজন আসামি কাজিম উদ্দিন ছাড়া আর কাউকে গ্রেপ্তার করতে পারেনি। তবে পুলিশ দাবি করছে আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

গত ২৯ আগস্ট রাত ৩টার দিকে ঘাগড়া টাউয়ারের মোড় এলাকায় ব্যবসায়ী আশরাফুল ইসলামের মুদি দোকানে চুরির অভিযোগে স্থানীয় ব্যবসায়ীরা পাশের উথুরী গ্রামের সৌদিপ্রবাসী শাহিন মিয়ার ছেলে ঘাগড়া-উথুরী-সিপান উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী রিয়াদকে রাস্তার পাশে কাঁঠাল গাছে বেঁধে নির্মমভাবে পিটিয়ে ফেলে রাখে। পরদিন সকাল ৭টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহত রিয়াদের ফুফা আব্দুর রাজ্জাক বাদী হয়ে ঘাগড়া টাউয়ারের মোড় এলাকার ব্যবসায়ী, উপজেলা তৃণমূল দলের সভাপতি মীর রাসেল ও স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ নেতা রাশেদসহ ৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো আটজনকে আসামি করে একটি হত্যা মামলা করেন। কিন্তু পুলিশ গত আট দিনে এজাহার নামীয় কোনো আসামিকে গ্রেপ্তার করতে পারেনি।

গফরগাঁও থানার ওসি আবদুল আহাদ খান বলেন, আসামিদের গ্রেপ্তার করতে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে। গফরগাঁওয়ের বাইরেও অভিযান চালানো হচ্ছে।

 

 



মন্তব্য