kalerkantho


আজ কুমিল্লায় উন্নয়ন কনসার্ট

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা   

৮ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



বর্তমান সরকারের ‘উন্নয়নের ধারাবাহিকতা’ উদ্‌যাপন করতে আজ শনিবার কুমিল্লায় অনুষ্ঠিত হবে ‘উন্নয়ন কনসার্ট’। দুপুর আড়াইটায় শহীদ ধীরেন্দ্র নাথ দত্ত স্টেডিয়ামে এ কনসার্টে জনপ্রিয় সংগীতশিল্পী জেমস ও মমতাজ এবং ব্যান্ডদল এলআরবি, সোলস, চিরকুট, জলের গান, দলছুটসহ আরো অনেকে গান পরিবেশন করবেন বলে জানা গেছে। কুমিল্লা জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, কনসার্ট সবার জন্য উন্মুক্ত থাকবে।

জানা গেছে, সংস্কৃতি মন্ত্রণালয়ের আয়োজনে ও কুমিল্লা জেলা প্রশাসনের সহযোগিতায় অনুষ্ঠেয় এ কনসার্টে আরো থাকবে আকর্ষণীয় লেজার শো ও আতশবাজি। অনুষ্ঠান উপস্থাপনায় থাকবেন বিশিষ্ট উপস্থাপক শাফায়াত মাহমুদ ফুয়াদ ও অভিনেত্রী তানিয়া হোসেন। উন্নয়ন কনসার্টের মিডিয়া পার্টনার দেশ টিভির মাধ্যমে অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হবে। এ ছাড়া স্থানীয় পর্যায়ে ক্যাবল টিভির মাধ্যমেও অনুষ্ঠানটি সম্প্রচারের ব্যবস্থা করা হবে বলে জেলা প্রশাসন সূত্রে জানা গেছে।

কনসার্টের প্রস্তুতি পর্যবেক্ষণ করতে এরই মধ্যে জেলা ও পুলিশ প্রশাসনসহ সংস্কৃতি মন্ত্রণালয়ের কর্মকর্তাদের নিয়ে স্টেডিয়াম মাঠ পরিদর্শন করেছেন সদর আসনের এমপি ও মহানগর আওয়ামী লীগের সভাপতি হাজি আ ক ম বাহাউদ্দিন বাহার। জেলা প্রশাসক আবুল ফজল মীর ও পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কয়েক দফা বৈঠক করেছেন তিনি। জেলা প্রশাসক আনন্দঘন পরিবেশে শৃঙ্খলার সঙ্গে এ কনসার্ট সফল করতে সবার সার্বিক সহযোগিতা কামনা করেছেন।



মন্তব্য