kalerkantho


আন্তস্কুল ফুটবল টুর্নামেন্ট

লক্ষ্মীপুরে খেলায় হেরে গিয়ে হামলা, আহত ১২ শিক্ষার্থী

লক্ষ্মীপুর প্রতিনিধি   

৭ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



লক্ষ্মীপুরে আন্তস্কুল ফুটবল টুর্নামেন্টে হেরে গিয়ে একটি বিদ্যালয়ের ছাত্ররা দুটি বিদ্যালয়ের ছাত্রদের ওপর হামলা চালিয়েছে। তাতে ১২ ছাত্র আহত হয়। এর মধ্যে তিনজনকে কুপিয়ে জখম করা হয়। গতকাল বৃহস্পতিবার দুপুরে জেলা স্টেডিয়ামে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সদর উপজেলার আন্তস্কুল ফুটবল টুর্নামেন্টে গতকাল দুপুরে আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয় ও শাকচর মদিন উল্যা উচ্চ বিদ্যালয় অংশ নেয়। নির্ধারিত সময়ে খেলা গোলশূন্য ড্র হয়। পরে টাইব্রেকারে সামাদকে পরাজিত করে মদিন উল্যা উচ্চ বিদ্যালয় বিজয়ী হয়। এতে ক্ষিপ্ত হয়ে সামাদের ছাত্ররা ওই পক্ষের ওপর হামলা করে। এ সময় পরের খেলায় অংশ নিতে মান্দারী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ছাত্ররা মাঠে ঢুকছিল। পরে মান্দারী বিদ্যালয়ের ছাত্রদের ওপরও হামলা চালায় তারা। তাতে ১২ জন আহত হয়। এর মধ্যে তিনজনের অবস্থা গুরুতর। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শাজাহান আলী ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাফিজ উল্যা সদর হাসপাতালে আহতদের দেখতে যান।

সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবু তালেব বলেন, বিষয়টি দুঃখজনক। এ নিয়ে টুর্নামেন্ট পরিচালনা কমিটির সঙ্গে আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল কবির বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরের বিভিন্ন স্থানে পুলিশ সতর্ক রয়েছে।

 

 



মন্তব্য