kalerkantho


তিন জেলায় গ্রেপ্তার ১২৯

কালের কণ্ঠ ডেস্ক   

৭ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



নাশকতা পরিকল্পনাসহ নানা অভিযোগে তিন জেলায় গ্রেপ্তার করা হয়েছে ১২৯ জনকে। মেহেরপুরের তিন উপজেলায় বুধবার রাতে বিশেষ অভিযানে পুলিশ গ্রেপ্তার করেছে বিএনপি-জামায়াতের ৪৪ কর্মী-সমর্থককে। তাদের হেফাজত থেকে উদ্ধার হয়েছে ২৫টি ককটেল। হবিগঞ্জে গ্রেপ্তার করা হয়েছে ১৪ জনকে। তারা বিভিন্ন মামলার পলাতক আসামি। অন্যদিকে হবিগঞ্জে পুলিশ বিভিন্ন মামলায় গ্রেপ্তার করেছে ৭১ জনকে। তাদের মধ্যে বেশ কয়েকজন মাদক বিক্রেতা রয়েছে। আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো সংবাদে জানা গেছে এসব তথ্য।

মেহেরপুর : নাশকতার আশঙ্কায় পুলিশ বুধবার রাতে তিন উপজেলার বিভিন্ন গ্রামে বিশেষ অভিযান চালিয়েছে। গ্রেপ্তার করা হয়েছে বিএনপি-জামায়াতের ৪৪ কর্মী-সমর্থককে। তাদের কাছ থেকে ২৫টি ককটেল উদ্ধার করা হয়েছে। পুলিশের একাধিক টিম একযোগে রাতভর এ অভিযান চালায়।

সূত্র জানায়, গাংনী থানা পুলিশ ২৩ জন, সদর থানা পুলিশ ১৯ জন ও মুজিবনগর থানা পুলিশ দুজনকে গ্রেপ্তার করেছে। বিস্ফোরক দ্রব্য আইনে পৃথক তিনটি মামলা দিয়ে তাদের কারাগারে পাঠানোর প্রক্রিয়া চলছে।

হবিগঞ্জ : পুলিশের অভিযানে হবিগঞ্জে ১৪ পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের মধ্যে রয়েছে পরোয়ানাভুক্ত আট আসামি। বুধবার রাতে জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয় বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার আ স ম শামসুর রহমান ভূঞা।

ফরিদপুর : বুধবার রাতে ফরিদপুরে মাদক বিক্রেতা ও সেবনকারীসহ ৭১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। মামলা দায়ের করা হয়েছে ১৩টি। থানা ও ডিবি পুলিশের টিম জেলার বিভিন্ন স্থানে একযোগে অভিযান চালায়।

ফরিদপুরের ডিআইও মো. আসলাম হোসেন জানান, জেলার বিভিন্ন স্থান থেকে পুলিশ আটজন মাদক বিক্রেতা ও তিনজন মাদকসেবীকে গ্রেপ্তার করেছে। এ সময় ১৪০ পিস ইয়াবা ও ৩৮০ গ্রাম গাঁজা উদ্ধার হয়। এ ছাড়া নিয়মিত মামলা ও পরোয়ানাভুক্ত ৬০ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

 



মন্তব্য