kalerkantho


রূপগঞ্জে মামলায় আসামি বিএনপির ৪৪ নেতাকর্মী

দুজন গ্রেপ্তার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

৬ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



নারায়ণগঞ্জের রূপগঞ্জে নাশকতার অভিযোগ এনে বিএনপি ও দলটির অঙ্গসংগঠনের ৪৪ নেতাকর্মীকে আসামি করে আরো একটি মামলা দায়ের করা হয়েছে। গতকাল বুধবার দায়ের করা এ মামলায় দুজনকে গ্রেপ্তার দেখানো হয়।

আসামিদের মধ্যে আছেন জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনির, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার, বিএনপি নেতা আব্বাস উদ্দিন, নুরুজ্জামান, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান হুমায়ুন, ছাত্রদল নেতা আমিরুল ইসলাম ইমন, বশির উদ্দিন বাচ্চু, ওমর ফারুক, নাসির উদ্দিন ভুইয়া, শফিকুল ইসলাম চৌধুরী প্রমুখ।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির বলেন, গত মঙ্গলবার বিকেলে ভুলতার গাউছিয়া মার্কেটের সামনে বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা নাশকতার পরিকল্পনা করছে বলে পুলিশের কাছে খবর আসে। পুলিশের উপস্থিতি টের পেয়ে বিএনপির নেতাকর্মীরা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিএনপি নেতা আব্বাস উদ্দিন ও নুরুজ্জামানকে  আটক করে। পরে নাশকতার অভিযোগ এনে ভুলতা ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) নাদিরুজ্জামান ৪৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। আটককৃতদের গ্রেপ্তার দেখিয়ে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

 



মন্তব্য