kalerkantho


কথিত বন্দুকযুদ্ধ

ফেনীতে নিহত দুই ‘মাদক কারবারি’

ফেনী প্রতিনিধি   

৬ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



ফেনীতে আলাদা ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক কারবারি নিহত হয়েছে। গত মঙ্গলবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লেমুয়া ও শহরতলির সুলতানপুর এলাকায় এ দুটি ঘটনা ঘটে। র‌্যাব ঘটনাস্থল থেকে এক লাখ ৮৪ হাজার পিস ইয়াবা, দুটি ওয়ান শ্যুটার গান, একটি বিদেশি পিস্তল, একটি রিভলবার ও গুলি উদ্ধার করেছে।

র‌্যাব জানায়, গত মঙ্গলবার রাতে শহরতলির সুলতানপুর এলাকায় অভিযান চালায় র‌্যাব। মাদক কারবারিরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে সুমন ওরফে লাল সুমন (৩২) নামের এক মাদক কারবারি নিহত হয়। পরে ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি রিভলবার, একটি ওয়ান শ্যুটারগান ও চার হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। সুমনের নামে বিভিন্ন থানায় অস্ত্র, মাদক ও ধর্ষণের ১০ মামলা রয়েছে। সে একই এলাকার মাদু মিয়ার ছেলে।

এদিকে গতকাল বুধবার ভোরে র‌্যাবের একটি দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লেমুয়া এলাকায় চেকপোস্ট বসায়। কক্সবাজার থেকে ঢাকাগামী একটি কাভার্ড ভ্যানে তল্লাশি করতে চাইলে মাদক কারবারিরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালায়। একপর্যায়ে র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে কবির হোসেন নামের এক মাদক কারবারি নিহত হয়।

এ সময় অন্য মাদক কারবারিরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে একটি ওয়ান শ্যুটার গান, সাত রাউন্ড গুলিসহ এক লাখ ৮০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। কবির হোসেন চাঁদপুরের শাহরাস্তির মৃত আনোয়ার হোসেনের ছেলে।

ফেনীর র‌্যাব-৭-এর অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম বলেন, ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ ইয়াবা, অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

 



মন্তব্য