kalerkantho


নীলা মার্কেট উচ্ছেদ দাবিতে আ. লীগের বিক্ষোভ-সমাবেশ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

৫ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্বাচল উপশহর এলাকায় অবৈধ নীলা মার্কেট উচ্ছেদের দাবিতে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলার কাঞ্চন-কুড়িল বিশ্বরোড (৩০০ ফুট) সড়কসংলগ্ন সমু মার্কেট এলাকায় এই কর্মসূচি পালিত হয়।

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি আবুল বাশার টুকুর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভূঁইয়া। বিশেষ অতিথি ছিলেন, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ ও রংধনু গ্রুপের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আলহাজ রফিকুল ইসলাম রফিক, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহসভাপতি মোশারফ হোসেন বাবু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমান, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লায়ন হাবিবুর রহমান হারেজ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সস্পাদক এনামুল হক ভূঁইয়া, দপ্তর সম্পাদক আব্দুল আজিজ, রূপগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হোসেন ভূঁইয়া রানু, দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টার, হাজি শফিকুল ইসলাম, কেন্দ্রীয় ছাত্রলীগের সহসভাপতি হাফিজুর রহমান সজীব, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম চৌধুরী অপু, কয়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি হাজি ইয়ার হোসেন, হকার্স লীগ নেতা কামাল হোসেন কমল, ছাত্রলীগ নেতা লুৎফর রহমান মুন্না, মনির হোসেন, আশিকুল ইসলাম খোকন, উপজেলা যুব মহিলা লীগ নেত্রী স্বপ্না আক্তার ও ইয়াছমিন।

আওয়ামী লীগের নেতাকর্মীরা বলেন, নীলা মার্কেট বন্ধ করা না হলে তারা ঐক্যবদ্ধভাবে আন্দোলন করে মার্কেট ভেঙে ফেলতে বাধ্য হবে।

 



মন্তব্য