kalerkantho


বসুন্ধরা খাতা-কালের কণ্ঠ জাতীয় স্কুল বিতর্ক প্রতিযোগিতা

বিভাগের সেরা বরিশাল জিলা স্কুল

বরিশাল অফিস   

৪ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



জোরালো বক্তব্যের সঙ্গে যুক্তি, ছিল পাল্টা যুক্তিও। পক্ষ-বিপক্ষের যুক্তি খণ্ডনের মধ্য দিয়ে গতকাল সোমবার বরিশালে অনুষ্ঠিত হলো ‘বসুন্ধরা খাতা-কালের কণ্ঠ জাতীয় স্কুল বিতর্ক’ প্রতিযোগিতা। বরিশাল জিলা স্কুল অডিটরিয়ামে অনুষ্ঠিত এ আয়োজনে বিভাগের সেরা হয় বরিশাল জিলা স্কুল।

সকাল ১০টা থেকে শুরু হওয়া এ প্রতিযোগিতায় বিভাগের ছয়টি জেলার আটটি মাধ্যমিক বিদ্যালয়ের বিতার্কিকরা অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় রানার্স আপ হয়েছে পিরোজপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়। শ্রেষ্ঠ বক্তা হয় ওই বিদ্যালয়ের শিক্ষার্থী ডি কে দিব্যামনি। দৈনিক কালের কণ্ঠ বরিশাল ব্যুরোপ্রধান মো. রফিকুল ইসলামের সঞ্চালনায় বিজয়ীদের নাম ঘোষণা করেন শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুছ, বরিশাল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মো. ইউনুস, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. নুরুজ্জামান, সরকারি বিএম কলেজের অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক মো. আখতারুজ্জামান খান, বরিশাল বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক আরিফ হোসেন, সরকারি জিলা স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এ কে এম কামরুল আলম চৌধুরী, বসুন্ধরা খাতা ও টিস্যুর বিভাগীয় ব্যবস্থাপক মৃণাল কান্তি বিশ্বাস, শুভসংঘ বরিশাল জেলা সভাপতি রিয়াজুল হোসেন রবিন প্রমুখ।

 



মন্তব্য