kalerkantho


পারিবারিক বিরোধে বাবাকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার   

৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



কক্সবাজারের মহেশখালী দ্বীপে খুনের শিকার হয়েছেন কালা মিয়া (৬৫) নামের বৃদ্ধ। সম্পত্তি নিয়ে পারিবারিক বিরোধে তাঁকে কুপিয়ে হত্যা করেছে ছেলে নেজাম উদ্দিন। গতকাল রবিবার ভোরে শাপলাপুর ইউনিয়নের জেমঘাট হিমছড়ি গ্রামে এ হত্যার ঘটনা ঘটে।

মহেশখালী থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল আলম চৌধুরী জানান, পারিবারিক কলহের জেরে বাবাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেছে নেজাম। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শাপলাপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড সদস্য আবদুস সালাম বলেন, ‘কালা মিয়ার স্ত্রী মারা গেছেন কিছুদিন আগে। তিনি আবার বিয়ে করার জন্য তোড়জোড় করছিলেন। এ নিয়ে ছেলে নেজাম উদ্দীনের তর্ক ও বিরোধ হয়। যা নিয়ে আলোচনা ইউপি মেম্বার থেকে পুলিশ পর্যন্ত গড়ায়। এ বিরোধের সূত্রে খুনের ঘটনা ঘটেছে বলে ধারণা মিলেছে।’

স্বজনরা জানায়, স্ত্রী মারা যাওয়ার পর তিন ছেলে কালা মিয়ার দেখাশোনা করেন না বলে অভিযোগ ছিল। সে জন্য তিনি বিয়ে করতে চান। কিন্তু দ্বিতীয় সন্তান নেজাম উদ্দিন এ বিষয়ে আপত্তি তোলে। নেজাম দাবি করে তিন ছেলে ও এক কন্যার মধ্যে সম্পত্তি আগে ভাগাভাগি করে দিতে হবে। বাবার দ্বিতীয় সংসার হলে সম্পত্তির অংশীদার বাড়বে বলে মত দিলে তুমুল তর্ক হয় বাবা-ছেলের। গতকাল ভোরে মসজিদে ফজরের নামাজ পড়তে যাচ্ছিলেন কালা মিয়া। তখন ছেলে নেজাম উদ্দিন কুড়াল দিয়ে মাথায় কোপ মারলে কালা মিয়া নিহত হন। ঘটনার পর থেকে নেজাম পলাতক।

 

 

 



মন্তব্য