kalerkantho


ভালুকায় বিএনপির সভাপতিসহ ৩০ নেতার নামে মামলা

ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গ্রেপ্তার

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি   

৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



ময়মনসিংহের ভালুকায় উপজেলা বিএনপির সভাপতি, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকসহ বিএনপি ও অঙ্গসংগঠনের অন্তত ৩০ নেতাকর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় আরো ১০-১৫ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। ভালুকা মডেল থানার এসআই মো. মুকুল মিয়া বাদী হয়ে গত শনিবার বিকেলে মামলাটি করেন। এদিকে উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রুহুল আমীন মাসুদকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

জানা গেছে, মামলায় উপজেলা বিএনপির সভাপতি ফখর উদ্দিন আহাম্মেদ বাচ্চু, সহসভাপতি আনোয়ার উদ্দিন, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রুহুল আমীন মাসুদ, পৌর বিএনপির যুগ্ম সম্পাদক আহসান উল্লা খান রুবেল, উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক গোলজার হোসেন, ক্রীড়া সম্পাদক আবদুর রহিম আকন্দ, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান সাখাওয়াৎ হোসেন পাঠান, উপজেলা যুবদলের সভাপতি তারেক উল্লাহ চৌধুরী, সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাসেল, জেলা ছাত্রদলের সহসভাপতি মোহাইমিনুল ইসলাম, পৌর ছাত্রদলের সাবেক সভাপতি মতিউর রহমান মিল্টনসহ ৩০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতপরিচয় আরো ১০-১৫ জনের বিরুদ্ধে মামলা করা হয়।

উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রুহুল আমীন মাসুদকে গত শনিবার রাতে নিজ বাসা থেকে গ্রেপ্তার করে গতকাল আদালতে পাঠানো হয়।

ভালুকা মডেল থানার ওসি ফিরোজ তালুকদার জানান, গ্রেপ্তারকৃত রুহুল আমীন মাসুদসহ মামলার অন্য আসামিদের বিরুদ্ধে পুলিশের অনুমতি ছাড়া মিছিল, সমাবেশ ও অন্তর্ঘাতমূলক কার্যকলাপের অভিযোগ রয়েছে।



মন্তব্য