kalerkantho


জামালপুরে শিশু ধর্ষণ, হাসপাতালে ভর্তি

জামালপুর প্রতিনিধি   

৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



জামালপুরের মেলান্দহে সাত বছরের একটি শিশু ধর্ষণের শিকার হয়েছে। গতকাল রবিবার দুপুরে উপজেলার নয়ানগর ইউনিয়নের নয়ানগর পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। শিশুটি স্থানীয় একটি কিন্ডারগার্টেনে নার্সারিতে পড়ে। তাকে গুরুতর অবস্থায় সন্ধ্যায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, শিশুটি গতকাল দুপুরে পাশের বাড়ির উঠানে আরেকটি শিশুর সঙ্গে খেলাধুলা করছিল। এ সময় স্থানীয় আজিজুল হকের ছেলে সুমন ফুসলিয়ে শিশুটিকে তার ঘরে নিয়ে নির্যাতন করে। পরে শিশুটি কাঁদতে কাঁদতে তার মায়ের কাছে গিয়ে সুমনের নাম উল্লেখ করে ঘটনা খুলে বলে। গুরুতর শিশুটিকে প্রথমে মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে জামালপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে ঘটনার পর সুমন এলাকা ছেড়ে পালিয়েছে।

জামালপুর সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. মো. শফিকুজ্জামান বলেন, শিশুটিকে জরুরি চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে। আগামীকাল (আজ) সকালে মেডিক্যাল বোর্ড গঠন করে শিশুটির ডাক্তারি পরীক্ষা করা হবে।

মেলান্দহ থানার ওসি গাজী মো. সাখাওয়াত হোসেন বলেন, ধর্ষণের শিকার শিশুটির বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন। অভিযুক্ত সুমনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 



মন্তব্য