kalerkantho


লৌহজংয়ে সেরা স্কুলকে মিষ্টি দিলেন অ্যাটর্নি জেনারেল

মুন্সীগঞ্জ প্রতিনিধি   

২ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মাহবুবে আলম মুন্সীগঞ্জের লৌহজং উপজেলায় চলতি বছর অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় উপজেলা পর্যায়ে প্রথম হওয়ায় হাড়িদিয়া উচ্চ বিদ্যালয়ে শিক্ষকসহ পাঁচ শতাধিক শিক্ষার্থীর মাঝে মিষ্টি বিতরণ করেছেন।

গতকাল শনিবার দুপুরে তিনি ওই বিদ্যালয়ে উপস্থিত হয়ে শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও পরিচালনা পর্ষদকে অভিনন্দন জানান। এ সময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, ভালো পড়াশোনার কোনো বিকল্প নেই। শিক্ষাই মানুষকে আলোকিত করে। তাই তোমরা উচ্চশিক্ষিত হয়ে মা-বাবা ও দেশের মুখ উজ্জ্বল করবে। আশা করি তোমরা তোমাদের এ বছরের ফলাফল ধরে রাখবে। এরপর তিনি প্রতিটি শ্রেণিকক্ষে গিয়ে শিক্ষার্থীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও তাদের মধ্যে মিষ্টি বিতরণ করেন।

উল্লেখ্য, হাড়িদিয়া উচ্চ বিদ্যালয় থেকে চলতি বছরে ১৪০ জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশ নেয় এবং একজন শিক্ষার্থী অকৃতকার্য হয়। অ্যাটর্নি জেনারেলের সফরসঙ্গী হিসেবে ছিলেন লৌহজং উপজেলা আওয়ামী লীগের তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক আব্দুল ওয়াদুদ খান, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন বাবুল মুন্সী, কনকসার ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ প্রমুখ।

 



মন্তব্য