kalerkantho


১৬৪ ধারায় জবানবন্দি অহিদের

টাকার জন্য অপহরণ পরে ভয়ে খুন করা হয় শিশু আলিফকে

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

২ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



নারায়ণগঞ্জ শহরের জল্লারপাড় এলাকায় শিশু শিহাব উদ্দিন আলিফকে (৫) হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে প্রতিবেশী অহিদ। গতকাল শনিবার বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আফতাবুজ্জামানের আদালতে অহিদের স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করা হয়।

সংশ্লিষ্ট একটি সূত্রে জানা যায়, রাজমিস্ত্রি অহিদ জবানবন্দিতে বলে, অর্থের প্রয়োজনে সে আলিফকে অপহরণ করেছিল। কিন্তু পরে জানাজানি হওয়ার ভয়ে তাকে হত্যা করে লাশ বস্তায় ভরে রেখে পালিয়ে যায়।

মামলার তদন্ত কর্মকর্তা নারায়ণগঞ্জ সদর মডেল থানার এসআই অজয় কুমার পাল জানান, গত শুক্রবার রাতে অহিদকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গতকাল বিকেলে তাকে আদালতে হাজির করা হলে সে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে হত্যাকাণ্ডের দায় স্বীকার করে। গত ১৬ আগস্ট বিকেলে শহরের জল্লারপাড় আমহাট্টা এলাকার নান্নু মিয়ার বাড়ির অহিদ ও রিপন ওরফে সম্রাটের ভাড়া ঘর থেকে বস্তাবন্দি অবস্থায় শিশু আলিফের লাশ উদ্ধার করা হয়। আলিফের বাবা সৌদি আরবপ্রবাসী আলমগীর হোসেন আগের দিন দেশে ফিরে আসেন। পরের দিন ১৭ আগস্ট তিনি সদর মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।

 



মন্তব্য