kalerkantho


চলনবিলে নৌকা ডুবে নিখোঁজ ৫

পাবনা প্রতিনিধি   

১ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



পাবনার চাটমোহরে চলনবিলে নৌকাডুবে নারীসহ পাঁচজন নিখোঁজ রয়েছে। গতকাল শুক্রবার রাতে চাটমোহর উপজেলার হাণ্ডিয়াল পাইকপাড়া ঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিখোঁজ ব্যক্তিরা হলেন আবদুল বিল্লাল গণি, তাঁর স্ত্রী শিউলি খাতুন, স্বপন হোসেন ও তাঁর মেয়ে সাদিয়া খাতুন এবং শাহনাজ খাতুন পারুল।

নৌকার মাঝি সুমন হোসেন জানান, ছুটির দিন থাকায় ঈশ্বরদী ডাল গবেষণা কেন্দ্রের কয়েকজন কর্মকর্তা এবং কুষ্টিয়া থেকে আসা তাঁদের কয়েকজন বন্ধু ও পরিবারের সদস্যরা গতকাল সকালে চলনবিল ভ্রমণের উদ্দেশ্যে বের হন। তাঁরা ভাঙ্গুড়া উপজেলার বড়াল ব্রিজ নৌবাড়িয়া ঘাট থেকে একটি নৌকা ভাড়া করে বিলের মধ্য দিয়ে তাড়াশ উপজেলায় যান। পরে চাটমোহরে ফেরার পথে সন্ধ্যার কিছু পরে হাণ্ডিয়ালের পাইকপাড়ার কাছে ছই ভেঙে নৌকা উল্টে যায়।

চাটমোহর ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন মাস্টার নজরুল ইসলাম জানান, বিষয়টি টের পেয়ে স্থানীয় বাসিন্দারা কয়েকজনকে উদ্ধার করে। আরো কয়েকজন সাঁতরে বিলের পাড়ে উঠতে পারলেও নৌকাসহ পানিতে তলিয়ে যায় পাঁচজন। শেষ খবর পাওয়া পর্যন্ত তাঁদের উদ্ধারের চেষ্টা চালাচ্ছিলেন ফায়ার সার্ভিসের সদস্যরা। এ ছাড়া রাজশাহীতে ডুবুরিদলকে খবর দেওয়া হয়েছে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) তাপস কুমার পাল জানান, ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনের সহযোগিতায় নিখোঁজ পাঁচজনকে উদ্ধার করা চেষ্টা চলছে। ডুবুরিদলকে খবর দেওয়া হয়েছে। আহতদের চাটমোহর উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গতকাল রাত পৌনে ১১টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ ব্যক্তিদের কোনো খোঁজ পাওয়া যায়নি বলে জানান চাটমোহর থানার ওসি বদরুদ্দোজা।

 



মন্তব্য